ভারতের কাছে হারের ২দিন পর এখন অধিনায়ক সরফরাজ নিজের খেলোয়াড়দের দিলেন এই হুমকি

ভারতীয় ক্রিকেট দল ১৬ জুন ম্যাঞ্চেস্টারে নিজেদের চির প্রতিদ্বন্ধী পাকিস্তানকে ৮৯ রানে হারিয়ে দিয়েছে। এই হারের পর থেকেই অধিনায়ক সরফরাজ আহমেদ আর দলের সমস্ত খেলোয়াড়দের উপর পাকিস্তানের সমর্থকদের রাগ গিয়ে পড়েছে। স্রেফ সমর্থকরাই নয় পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড়রাও সরফরাজ আহমেদ আর খেলোয়াড়দের জমিয়ে তিরস্কার করেছেন।

সরফরাজ আহমেদ নিজের খেলোয়াড়দের করলেন তিরস্কার

ভারতের কাছে হারের ২দিন পর এখন অধিনায়ক সরফরাজ নিজের খেলোয়াড়দের দিলেন এই হুমকি 1

ভারতের হারের পর পাকিস্তান দলের সমস্যা বেড়ে গিয়েছে। তাদের সব জায়গাতেই সমালোচনা হচ্ছে। এখন দলের খেলোয়াড়দের এটাই ভয় যে দেশে ফিরে তাদের প্রচণ্ড বিরোধের সম্মুখীন না হতে হয়। পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ নিজের খেলোয়াড়দের আগামি ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করতে বলেছেন। অধিনায়ক পরিস্কারভাবে খেলোয়াড়দের জানিয়ে দিয়েছেন যে দেশ ফিরে গিয়ে আমাকে একা বিরোধ সইতে হবে না, তোমাদের সকলের সঙ্গেও তেমনই বিরোধের প্রদর্শন হবে যেমনটা আমার সঙ্গে হবে।

এই তারকারা তিরস্কার করলেন সরফরাজ আহমেদকে

ভারতের কাছে হারের ২দিন পর এখন অধিনায়ক সরফরাজ নিজের খেলোয়াড়দের দিলেন এই হুমকি 2

ভারতের ম্যাচের আগেও সরফরাজ আহমেদ আর শোয়েব আকতারের কাঁদা ছোড়াছুড়ি সামনে এসেছিল। তখনও শোয়েব সরফরাজের পেট আর তার ফিটনেস নিয়ে প্রশ্ন করেছিলেন। ভারতের কাছে ম্যাচ হারের পর শোয়েব তাকে মাথামোটা অধিনায়ক বলেন।
সরফরাজ পরিস্কারভাবে দলকে বুঝিয়ে দিয়েছেন যে এখন তাদের নিজেদের প্রদর্শন শুধরোতে হবে। সরফরাজ দলকে বলেছেন যে তারা নিজেদের হারকে ভুলিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে নিজেদের পরের ম্যাচের জন্য প্রস্তুত হোন।

পাকিস্তানের প্রদর্শন

ভারতের কাছে হারের ২দিন পর এখন অধিনায়ক সরফরাজ নিজের খেলোয়াড়দের দিলেন এই হুমকি 3

যদিও পাকিস্তানের প্রদর্শন বিশ্বকাপে আগেও বিশেষ কিছুই ছিল না। তাতেও ভারতের কাছে হারের পর তাদের উপর চাপ বেড়ে গিয়েছে। পাকিস্তান এখনো পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা মাত্র একটিই ম্যাচ জিতেছে। সেই সঙ্গে তারা তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে। রবিবার দক্ষিণ আফ্রিকার সঙ্গে তারা নিজেদের পরের ম্যাচ খেলতে নামবে। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুই দলই এই ম্যাচে নিজেদের সম্পূর্ণ শক্তি দেখাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *