কার সাথে সম্পর্কে জড়ালেন  শচিন কন্যা সারা টেন্ডুলকার দেখুন 1

১২ অক্টোবর, ১৯৯৭ ভারতের মানুষের কাছে যিনি এক অনন্য উচ্চতার সেই শচীন রমেশ টেন্ডুলকার ও অঞ্জলি টেন্ডুলকারের ঘর উজ্জ্বল করে আসে একটি মেয়ে নাম তার সারা টেন্ডুলকার। শচিন কন্যা হওয়ার সুবাদে ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতার ২০ বয়সী এই কন্যা এখন রীতিমতো সেলিব্রেটি হয়ে গেছেন। তিনি কি করলেন কোথায় গেলেন তা নিয়ে রীতিমত সবার আগ্রহ। ফেসবুকে রীতিমতো ফ্যান  পেজ তৈরি হয়ে গিয়েছে সারা টেন্ডুলকারের। শচিন তনয়া পড়ছেন ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। ছোট ভাই অর্জুনও পড়ে সেখানে। আকর্ষণীয় চেহারা এই টেন্ডুলকার কন্যাকে নিয়ে বলিউডেও বেশ গুঞ্জন আছে। ২০১৫ সালে আমির খানের ‘দিল্লি বেলি’ সিনেমার শ্যুটিংস্পটে মায়ের সাথে সারাকে দেখা যাওয়া পর গুন্জন উঠেছিল বলিউডে অভিষেক হয়ে যাওয়ার। যদিও পরে জানা যায়, আমির খানই তাদের দাওয়াত করেছ সিনেমার সূটিং দেখিয়েছেন।

কার সাথে সম্পর্কে জড়ালেন  শচিন কন্যা সারা টেন্ডুলকার দেখুন 2

মা অঞ্জলি সব সময় মেয়েকে চোখে চোখে রাখেন। এরপরও একবার সারাকে নিয়ে আরো আগে একবার কথা উঠেছিল তিনি নাকি টিভি অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তাদের একসাথে ঘুরতে দেখা গেছে এমন খবরও বেরিয়েছিল। তবে ব্যাপারটা একেবারেই গুজব। অবশ্য এখানে সারার ভুলের কারনেই এটি হয়েছিল। ২০১২ সালে ফেসবুকে স্ট্যাটাস পাল্টে লিখেছিলেন যে তিনি আর একা নন।

কার সাথে সম্পর্কে জড়ালেন  শচিন কন্যা সারা টেন্ডুলকার দেখুন 3

পরে ব্যাপারটি বুঝতে পেরে সংশোধন করে নেন। কিন্তু এখন আবার শুনা যাচ্ছে সারা টেন্ডুলকার সত্যি সম্পর্কে জড়িয়েছেন। আর যার সাথে সম্পর্ক চলছে তিনি আর কেউ নন মুম্বাই ইন্ডিয়ানসের কর্নধার মুকেশ আম্বানী ও নিতা আম্বানীর পুত্র অনান্ত আম্বানী। এখন দেখার বিষয় এটি সত্যি সত্যি ঘটনা হয় নাকি এর আগেরটির মত কেবল ই রটনা হয়।কার সাথে সম্পর্কে জড়ালেন  শচিন কন্যা সারা টেন্ডুলকার দেখুন 4

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *