ঋষভ পন্থের তারকা হওয়ার আগেই এই বলিউড অভিনেত্রী করলেন নিজের ভালোবাসার প্রকাশ

ভারতীয় দল এই সময় ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। প্রথম দুটি ম্যাচে পরিস্থিতি প্রতিকুল হওয়ার কারণে ভারতীয় দলকে হারের সম্মুখীন হতে হয়। ভারতীয় দলকে এর মধ্যেই ব্যাটিং ছাড়াও উইকেটের পেছনের সংঘর্ষ করতে দেখা গিয়েছে। এই অবস্থায় ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকের জায়গায় তৃতীয় টেস্টে ঋষভ পন্থকে সুযোগ দিয়েছেন।
ঋষভ পন্থের তারকা হওয়ার আগেই এই বলিউড অভিনেত্রী করলেন নিজের ভালোবাসার প্রকাশ 1
নিজের প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামা ঋষভ পন্থকে দেখে কখনওই মনে হয় নি যে ভারতীয় দল উইকেটের পেছনে মুশকিল পরিস্থিতিতে রয়েছে। পন্থ ইংল্যান্ডের প্রথম ইনিংসে উইকেটের পেছনে পাঁচটি ক্যাচ নেন। অন্যদিকে যখন তিনি ভারতের হয়ে প্রথম ইনিংসে ব্যাট করতে নামেন তখন মাত্র দ্বিতীয় বলেই তিনি একটি ঐতিহাসিক রেকর্ড গড়ে ফেলেন। ঋষভ পন্থ নিজের প্রথম ম্যাচে প্রথম ইনিংসের দ্বিতীয় বলে ছয় মেরে নিজের প্রথম রান করেন। ঋষভ পন্থের আগে আজ পর্যন্ত কোনও ভারতীয় ব্যাটসম্যান এত বছরের ক্রিকেট ইতিহাসে এই কৃতিত্ব করে দেখাতে পারেন নি।

বলিউডেও ঋষভের ক্রেজ
ঋষভ পন্থের তারকা হওয়ার আগেই এই বলিউড অভিনেত্রী করলেন নিজের ভালোবাসার প্রকাশ 2
ঋষভ পন্থ এই সময় যথেষ্ট চর্চায় রয়েছেন। প্রথমে এই ব্যাটসম্যান ব্যাটিংয়ে নিজের কামাল দেখান, আর যখন উইকেটকিপিংয়ের সময় আসে তখন পাঁচটি ক্যাচ নিয়ে ভারতকে ইনিংসে লীড নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ভারতে ঋষভ পন্থের জনপ্রিয়তা বাড়ার পর আজ আমরা আপনাদের পন্থের সেই ফ্যানের ব্যাপারে বলতে চলেছি যিনি কোনও সাধারণ মানুষ নন, বরং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুরের মেয়ে সারা আলি খান। আপনাদের আগেই বলে দিই করিনার স্বামী সইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে হলেন সারা।

ঋষভ পন্থকে বলেছিলেন সিক্রেট ক্রাশ
ঋষভ পন্থের তারকা হওয়ার আগেই এই বলিউড অভিনেত্রী করলেন নিজের ভালোবাসার প্রকাশ 3
সারা আলি খান বলিউডে পা রেখেছেন, দ্রুতই তার ছবি কেদারনাথ সিনেমা হলে আসতে চলেছে। এই সিনেমার শুটিং চলাকালীন একবার যখন সারাকে প্রশ্ন করা হয়েছিল যে তার পছন্দের ক্রিকেটার কে তখন সারা ঋষভের নাম নেন। তিনি এই তরুণ ভারতীয় প্লেয়ারকে নিজের সিক্রেট ক্রাশ বলেছিলেন।
ঋষভ পন্থের তারকা হওয়ার আগেই এই বলিউড অভিনেত্রী করলেন নিজের ভালোবাসার প্রকাশ 4
আপনাদের জানিয়ে দিই সারা আলি খান আর ঋষভ পন্থকে বেশ কয়েকবার এক সঙ্গে দেখা গিয়েছে। যদিও এই দুজনে একে অপরের সঙ্গে রিলেশনশিপ নিয়ে কোনও কথা বলেন নি, ফলে আমরা অফিসিয়ালি এটা নিয়ে কিছু বলতে পারব না। কিন্তু সারা আলি খান জনসমক্ষে ঋষভের প্রশংসা করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *