Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 1

রাজস্থান রয়্যালস (RR) অধিনায়ক সঞ্জু স্যামসনের (Sanju Samson) জন্য আইপিএল ২০২২ মরশুমটা বেশ ভালোই কাটে। শুধু অধিনায়ক হিসেবেই নয়, ব্যাটসম্যান হিসেবেও বেশ শোরগোল ফেলেছেন তিনি। তার ব্যক্তিগত জীবনের কথা বলতে গিয়ে, কেরালার এই ২৭ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান স্যামসন তার কলেজের বান্ধবী চারুলতাকে বিয়ে করেছিলেন। এই দুজনের প্রেমের গল্প খুব কম মানুষই জানেন।

Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 2

চারুলতা স্যামসন কেরালার তিরুবনন্তপুরম থেকে এসেছেন। কলেজে চারুলতা ছিলেন সঞ্জু স্যামসনের সহপাঠী। সঞ্জু এবং চারু তিরুবনন্তপুরমের মার ইভানিওস কলেজে একসাথে পড়াশোনা করেছেন।

Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 3

সঞ্জু স্যামসন ফেসবুকে চারুলতাকে একটি বন্ধুত্বের অনুরোধ পাঠিয়েছিলেন এবং সেখান থেকেই তাদের প্রেমের গল্প শুরু হয়। এটাই ছিল তাদের দুজনের প্রেমের শুরু এবং দুজনেই তাদের বিয়ের ইচ্ছার কথা পরিবারের সদস্যদের কাছে জানান। পরিবারের সদস্যরাও ধুমধাম করে দুজনের বিয়ে দেন।

Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 4

৫টি বছর সম্পর্কে থাকার পর, ২২ ডিসেম্বর ২০১৮ এই দুজনে বিয়ে করে নেন। সঞ্জু স্যামসন একজন খ্রিস্টান, আর চারুলতা একজন হিন্দু পরিবারের মেয়ে। এই দুজনের বিয়ে হয়েছিল কোভালাম শহরে। খুব কম লোকই অংশ নেয় সেই অনুষ্ঠানে।

Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 5

সঞ্জু স্যামসনের স্ত্রী সৌন্দর্যে অভিনেত্রীর চেয়ে কম নয়। তিনি তিরুবনন্তপুরমে স্কুলের পড়াশোনা শেষ করেন এবং মার ইভানিওস কলেজ থেকে রসায়নে স্নাতক ডিগ্রি অর্জন করেন, যেখান থেকে সঞ্জুও বিএ করেন।

Sanju Samson-এর স্ত্রী সৌন্দর্য কোন অভিনেত্রীর থেকে কম নন, ফেসবুক থেকে প্রেমের গল্প শুরু !! দেখে নিন ফটো 6

সঞ্জু স্যামসন চলতি আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত অধিনায়কত্ব করেছেন। সঞ্জুর অধিনায়কত্বে ১৪ বছর পর আইপিএলের ফাইনালে উঠেছে দলটি। এই মরশুমে তিনি ১৬ ম্যাচে ৪৪৪ রানও করেছেন।

Leave a comment

Your email address will not be published.