রিপোর্টস: বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই দুই তরুণের ভারতীয় দলে নির্বাচন নিশ্চিত

নভেম্বর মাসের শুরুতে বাংলাদেশ দল ভারত সফরে আসছে। এখানে ৩ ম্যাচের টি-২০ সিরিজ আর ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। এর জন্য দ্রুতই টিম ইন্ডিয়ার ঘোষণা করা হবে। রিপোর্টসের কথা মানা হলে ঘরোয়া স্তরে দুর্দান্ত প্রদর্শন করা ২ খেলোয়াড়কে দলে সুযোগ দেওয়া হতে পারে।

শিভম দুবে আর সঞ্জু স্যামসন পেতে পারেন দলে এন্ট্রি

রিপোর্টস: বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই দুই তরুণের ভারতীয় দলে নির্বাচন নিশ্চিত 1

সঞ্জু স্যামসনের বাংলাদেশের বিরুদ্ধে ঘরোয়া টি-২০ সিরিজে জাতীয় দলে প্রত্যাবর্তনের আশা রয়েছে, অন্যদিকে মুম্বাইয়ের তরুণ অলরাউন্ডার শিভম দুবেকেও দলে শামিল করা হতে পারে। আসলে জাতীয় নির্বাচকদের আগামী সপ্তাহে ভারতীয় দলের ঘোষণা করতে হবে। মুম্বাই মিররের রিপোর্টের অনুসারে দুই খেলোয়াড়কে তাদের সাম্প্রতিক প্রদর্শনের জন্য দলে শামিল করা হতে পারে।

সঞ্জু স্যামসন ঘরোয়া স্তরে করে ডবল সেঞ্চুরি

রিপোর্টস: বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই দুই তরুণের ভারতীয় দলে নির্বাচন নিশ্চিত 2

টিম ইন্ডিয়ার হয়ে সঞ্জু স্যামসন নিজের প্রথম আর একমাত্র আন্তর্জাতিক ম্যাচ জিম্বাবোয়ের বিরুদ্ধে ২০১৫য় খেলেছিলেন। ২৪ বছর বয়েসী সঞ্জু স্যামসন ২০১৪য় ইংল্যান্ড সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় শামিল ছিলেন কিন্তু ধোনির কারণে তিনি একটিও ম্যাচে সুযোগ পাননি। এরপর সঞ্জু ভারতীয় এ দলের হয়ে লাগাতার খেলছেন। সম্প্রতিই বিজয় হাজারে ট্রফিতে খেলে সঞ্জু লাগাতার দুর্দান্ত প্রদর্শন করেছেন। একটি ডবল সেঞ্চুরি ছাড়াও তিনি বেশ কিছু দুর্দান্ত ইনিংস খেলেছেন। এই প্রদর্শনের আধারে দলে তার নির্বাচন হতে পারে। যদি স্যামসনকে দলে শামিল করা হয় তো তার সোজাসুজি ঋষভ পন্থের সঙ্গে কম্পিটিশন হবে।

শিভম দুবে করছেন লাগাতার ভাল প্রদর্শন

রিপোর্টস: বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই দুই তরুণের ভারতীয় দলে নির্বাচন নিশ্চিত 3

মুম্বাইয়ের ২৬ বছর বয়েসী অলরাউন্ডার শিভম দুবে লাগাতার ভাল প্রদর্শন করছেন। তার এই দুর্দান্ত প্রদর্শনের জন্য বিরাট কোহলির নেতৃত্বাধীন আইপিএল ফ্রেঞ্চাইজি তাকে ৫ কোটি টাকায় কিনেছিল। এরপর চলতি বিজয় হাজারে ট্রফিতে তিনি নিজের মুম্বাই দলের হয়ে খেলেও দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়ার দরজায় কড়া নাড়ছেন। অন্যদিকে টিম ইন্ডিয়া দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া সার্জারির জন্য আগামী ৬ মাস পর্যন্ত দলের বাইরে থাকবে। তার জায়গায় শিভম দুবেকে জোরে বোলিং অলরাউন্ডার হিসেবে দলে শামিল করা হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *