ব্রেকিং: ইয়ো ইয়ো টেস্টে ফেল হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়া সঞ্জু স্যামসনের জায়গায় নির্বাচকরা প্লেয়ারকে দিলেন ভারতীয় দলে জায়গা 1

ইংল্যান্ড সফরের ভারতীয় এ দল থেকে ছিটকে গেলেন সঞ্জু স্যামসন। যা নিয়ে একটি বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে যে ২৩ বছরের সঞ্জু স্যামসনের দল থেকে বাদ পড়ার কারণ তার ফিটনেস টেস্ট পাশ হওয়া। এই কারণেই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

ইয়ো ইয়ো টেস্টে ফেল করেছেন সঞ্জু
ব্রেকিং: ইয়ো ইয়ো টেস্টে ফেল হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়া সঞ্জু স্যামসনের জায়গায় নির্বাচকরা প্লেয়ারকে দিলেন ভারতীয় দলে জায়গা 2
মুম্বাই মিরর তাদের একটি রিপোর্টে জানিয়েছে যে সঞ্জু স্যামসন ইয়ো ইয়ো টেস্টের নূন্যতম পাশ মার্ক ১৬.১ স্কোর করতে ব্যর্থ হয়েছেন। যার কারণেই তাকে ইংল্যান্ডগামী ভারতীয় এ দল থেকে বাদ পড়তে হয়েছে। প্রসঙ্গত জানিয়ে দেওয়া ভাল যে ভারতীয় সিনিয়র এবং জুনিয়ার দলে নির্বাচিত হওয়ার জন্য খেলোয়াড়দের এই ইয়ো ইয়ো টেস্ট পাস করা ভীষণ জরুরী যার নূন্যতম পাশ মার্ক হচ্ছে ১৬.১।

সঞ্জুর জায়গায় এই প্লেয়ার পেলেন দলে জায়গা
ব্রেকিং: ইয়ো ইয়ো টেস্টে ফেল হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়া সঞ্জু স্যামসনের জায়গায় নির্বাচকরা প্লেয়ারকে দিলেন ভারতীয় দলে জায়গা 3
সঞ্জুর জায়গায় যে প্লেয়ারকে ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় এ দলে জায়গা দেওয়া হয়েছে তিনি হলেন ঝাড়খন্ডের উইকেটকীপার ব্যাটসম্যান ঈষান কিষাণ। ফলে ঈষাণের জন্য এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল ইংল্যান্ড সফরে ভাল পারফর্ম করে ভারতীয় সিনিয়র দলের নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করা।

এর আগেও ফেল হয়েছেন বেশ কিছু প্লেয়ার

ব্রেকিং: ইয়ো ইয়ো টেস্টে ফেল হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়া সঞ্জু স্যামসনের জায়গায় নির্বাচকরা প্লেয়ারকে দিলেন ভারতীয় দলে জায়গা 4
PERTH, AUSTRALIA – OCTOBER 29: Cricket stumps, bat and ball are setup on the proposed wicket area during the new Perth Stadium Tour on October 29, 2016 in Perth, Australia. (Photo by Paul Kane/Getty Images)

প্রসঙ্গত জানিয়ে রাখা ভাল যে সঞ্জু স্যামসনই এরকম একমাত্র প্লেয়ার নন যিনি ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হওয়ার জন্য ভারতীয় দল থেকে বাদ পড়েছেন। এর আগে সুরেশ রায়না, যুবরাজ সিং, ওয়াশিংটন সুন্দরের মত তারকা প্লেয়াররাও এই ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়েছেন। প্রসঙ্গত আপনাদের জানিয়ে দেওয়া ভাল আইপিএলের সময়েই ইংল্যান্ডে ভারতীয় এ দলের ওয়ান ডে ট্রাই সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছিল। প্রসঙ্গত গত রবিবারই ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হওয়ায় আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টে ভারতীয় দল থেকে বাদ পড়েছেন ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামী।
ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় এ দল

শ্রেয়স আইয়ার(অধিনায়ক), পৃথ্বী শ, ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিল, হনুমা বিহারি, দীপক হুডা, ঋষভ পন্থ, ঈশান কিষাণ, বিজয় শংকর, কে গৌতম, অক্ষর প্যাটেল, প্রসিদ্ধ কৃষ্ণা, দীপক চহের, খলিল আহমেদ, শার্দূল ঠাকুর।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *