সঞ্জয় মঞ্জরেকর টেস্ট দলে কেএল রাহুলের নির্বাচন নিয়ে দিলেন বিতর্কিত বড়ো বয়ান

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় আর তারকা কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর অস্ট্রেলিয়া সফরের জন্য নির্বাচিত টেস্ট দলে কেএল রাহুলের নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ বয়ান দিয়েছেন। সঞ্জয় মঞ্জরেকরের মতে কেএল রাহুল ভাগ্যবান যে তিনি ভারতীয় টেস্ট দলে জায়গা পেয়েছে। অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় টেস্ট দলের ঘোষণা সোমবার হয়েছে। কেএল রাহুল ছাড়াও নভদীপ সাইনি আর মহম্মদ সিরাজের রূপে কিছু চমকে দেওয়া নাম দলে দেখা গিয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী মাসে ভারত প্রথমে একদিনের সিরিজে, তারপর টি-২০ সিরিজ আর শেষে টেস্ট সিরিজ খেলবে।

এইভাবে রঞ্জি দলের দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়ের আত্মবিশ্বাস নষ্ট করা হচ্ছে

সঞ্জয় মঞ্জরেকর টেস্ট দলে কেএল রাহুলের নির্বাচন নিয়ে দিলেন বিতর্কিত বড়ো বয়ান 1

কেএল রাহুল বর্তমানে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে অধিনায়ক আর ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা পালন করছেন। সেই সঙ্গে তিনি এই মরশুমে সবচেয়ে বেশি রান করেছেন আর অরেঞ্জ ক্যাপের উপর কর্তৃত্ব বজায় রেখেছেন। তার বর্তমান ফর্ম দেখে তাকে টেস্ট দলে জায়গা দেওয়া হয়েছে। এই কারণে মঞ্জরেকর এই বিষয়ে ক্ষুব্ধ, আর তার বক্তব্য যে আইপিএলের প্রদর্শনের উপর নির্ভর করে আপনি যে কোনো খেলোয়াড়কে টেস্ট দলে বাছবেন তো এই নির্বাচন করার ধরণ ভুল। এইভাবে আপনারা রঞ্জি দলে দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়ের আত্মবিশ্বাস নষ্ট করে দিচ্ছেন। কোনো খেলোয়াড়ের ফর্ম যদি টেস্টে খারাপ হয়, তো আইপিএলের ফর্মের উপর বিচার করে তাকে নির্বাচন করা উচিৎ নয়।

ওকে গুডলাক উইশ করতে চাইব

সঞ্জয় মঞ্জরেকর টেস্ট দলে কেএল রাহুলের নির্বাচন নিয়ে দিলেন বিতর্কিত বড়ো বয়ান 2

সঞ্জয় মঞ্জরেকর টুইট করে কেএল রাহুলের টেস্ট প্রদর্শনকে সকলের সামনে দেখিয়েছেন। তিনি লিখেছেন যে, “গত ৫টি সিরিজে রাহুলের গড় ২০ চেয়েও কম। আমি বলতে পারি যে আইপিএলের আধারে তাকে টেস্ট দলে সুযোগ দেওয়া হয়ছে, তো ও যথেষ্ট ভাগ্যবান। কিন্তু এখনও দেখা ইন্টারেস্টিং হবে যে ও এই সুযোগের কীভাবে ফায়দা তুলতে পারে। ওকে আমি নিজের তরফ থেকে গুডলাক বলতে চাইব”।

Leave a comment

Your email address will not be published.