মহেন্দ্র সিং ধোনি সঞ্জয় মঞ্জরেকরকে জানিয়েছিলেন কতদিন ভারতের হয়ে খেলবেন ক্রিকেট

জনপ্রিয় কমেন্টেটর আর প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মঙজরেকর মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত আইপিএল ২০২০ মরশুম হওয়ার ব্যাপারে আশ্বস্ত। মঞ্জরেকরের বিশ্বাস যে এউএইতে সমস্ত পরিস্থিতি ধোনির অনুকূল হবে। এর মধ্যে মঞ্জরেকর বিরাট কোহলির বিয়ের রিসেপশন চলাকালীন তার আর ধোনির মধ্যে হওয়া কথাবার্তার অজানা গল্প শেয়ার করেছেন।

মঞ্জরেকর শেয়ার করলেন ধোনির সঙ্গে হওয়া কথাবার্তা

মহেন্দ্র সিং ধোনি সঞ্জয় মঞ্জরেকরকে জানিয়েছিলেন কতদিন ভারতের হয়ে খেলবেন ক্রিকেট 1

সঞ্জয় মঞ্জরেকর স্টার স্পোর্টসের ক্রিকেট কানেক্টেড শোয়ে ধোনি তথা তার মধ্যে বিরাট কোহলির রিসেপশনে হওয়া আলোচনাকে বিস্তারিতভাবে জানিয়েছেন। এই আলোচনার ব্যাপারে জানাতে গিয়ে সঞ্জয় মঞ্জরেকর বলেছেন,

“বিরাট কোহলির বিয়ে চলাকালীন আমার আর ধোনির মধ্যে তাঁর ফিটেস নিয়ে আলোচনা হয়েছিল। যেখানে তিনি বলেছিলেন যে যতক্ষণ আমি দলে সবচেয়ে দ্রুতগতিতে দৌড়ানো ব্যক্তিকে হারাচ্ছি ততক্ষণ আমি নিজেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলা বা উচ্চস্তরীয় ক্রিকেট খেলার যোগ্য মনে করব”।

ধোনির অনুকূল হবে আইপিএল ২০২০র পরিস্থিতি

মহেন্দ্র সিং ধোনি সঞ্জয় মঞ্জরেকরকে জানিয়েছিলেন কতদিন ভারতের হয়ে খেলবেন ক্রিকেট 2

ধোনির আইপিএল ২০২০তে ফর্মের ব্যাপারে জানাইয়ে সঞ্জয় মঞ্জরেকর বলেছেন যে ধোনির ফর্ম নিয়ে তিনি সম্পূর্ণভাবে আশ্বস্ত। তিনি ইউএই-র পরিস্থিতির ব্যাপারে আলোচনা করতে গিয়ে বলেছেন,

“একজন ব্যাটসম্যান হিসেবে আইপিএলে এমএস ধোনির সঙ্গে আমি খুব বেশি পার্থক্য দেখছি না। বাস্তবে ইউএইর যে পরিস্থিতি তার অনুযায়ী আমি মনে করি যে এই পরিস্থিতি ধোনির জন্য একদম ঠিক”।

রায়না বলেছিলেন দ্রুতই দেখা যাবে হেলিকপ্টার

মহেন্দ্র সিং ধোনি সঞ্জয় মঞ্জরেকরকে জানিয়েছিলেন কতদিন ভারতের হয়ে খেলবেন ক্রিকেট 3

ক্রিকেটে কোনো ফর্ম্যাটে না খেলা সত্ত্বেও ধোনি কথিতভাবে আইপিএল ২০২০র আগে চলা মাঠকে হিট করে দিয়েছিলেন। জেসিএ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একজন আধিকারিক সম্প্রতিই বলেছিলেন যে ধোনির বাড়ির ভেতর প্রশিক্ষণ সুবিধায় ব্যাটিং প্র্যাকটিস করছিলেন। দীর্ঘ সময় পর্যন্ত সিএসকের সতীর্থ আর ধোনি ঘনিষ্ঠ বন্ধু সুরেশ রায়না ধোনির প্রশিক্ষণ নিয়ে একটি আপডেটও সমর্থকদের সঙ্গে শেয়ার করেছিলেন যেখানে রায়না বলেছিলেন যে ইউএই দ্রুতই নিজের হেলিকপ্টারদের দেখবে। ধোনির আইপিএল রেকর্ড ভারতের জন্য টি-২০তে তাঁর রেকর্ডের চেয়ে ভালো আর এটাই কারণ যে মঞ্জরেকর তাঁর ফর্ম নিয়ে সম্পূর্ণভাবে আশ্বস্ত। সিএসকের জন্য আইপিএলে খেলা ১৯০টি ম্যাচে ধোনি ৪২.২০র গড়ে ২৩টি হাফসেঞ্চুরির সাহায্যে ৪৪৩২ রান করেছেন। অন্যদিকে ভারতের হয়ে এই পরিসংখ্যান ৯৮টি ম্যাচে ১৬১৭ রান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *