সঞ্জয় মাঞ্জরেকর দিলেন বিরাট কোহলিকে বিশেষ পরামর্শ! দল থেকে এই দুই ক্রিকেটারকে বাদ দিতে চান 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার মনে করেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের একজন উইকেট নেওয়া স্পিনার দরকার। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে একটিও উইকেট পায়নি ভারত। এই ম্যাচে বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের জুটি অপরাজিত ১৫২ রানের জুটি গড়েন। ভারত পাকিস্তানের বিরুদ্ধে স্পিনার হিসেবে রবীন্দ্র জাদেজা এবং বরুণ চক্রবর্তীকে অন্তর্ভুক্ত করেছিল। দুজনেই ৮ ওভারে ৬১ রান খরচ করেন।

I take the game deep to win it': Ravindra Jadeja likes to finish the 'Mahi  way' | Cricket News - Times of India

মাঞ্জরেকর সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, “ভারতের এমন স্পিনার দরকার যারা ব্যাটসম্যানদের থামানোর পরিবর্তে উইকেট পান। ভারতের উইকেট-গ্রহণকারী স্পিনার দরকার। যে কোনো স্পিনার যে উইকেট নেওয়ার জন্য বোলিং করে এবং ইকোনমির কথা চিন্তা করে না সে আমার জন্য সঠিক। একভাবে, সঞ্জয় মাঞ্জরেকর যুজবেন্দ্র চাহালকে বোঝাচ্ছিলেন কারণ তিনি উইকেট নিতে চান। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হয়নি চাহালকে।”

T20I snub a wake up call for Yuzvendra Chahal, he will up his game in ODIs  vs England: Deep Dasgupta - Sports News

কোহলি অশ্বিন সম্পর্কে বলেছিলেন যে, “তিনি গত কয়েকটি আইপিএল টুর্নামেন্টে কঠিন ওভার বোলিং করেছেন। আইপিএলে শীর্ষ খেলোয়াড়দের সামনে বোলিং করেছেন তিনি। সামনে কে আছেন তা থেকে তিনি লজ্জা পাননি, ভালো অবস্থানে বোলিংয়ে তিনি বিশ্বাসী ছিলেন। বর্তমানে, অশ্বিন দলে এমন একজন বোলার, যার বৈচিত্র্য রয়েছে এবং আন্তর্জাতিক ক্রিকেটেও তার প্রচুর অভিজ্ঞতা রয়েছে। তিনি তার স্পেল দিয়ে খেলা পরিবর্তন করতে পারেন।” ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। এই ম্যাচে অশ্বিন সুযোগ পান কিনা সেটাই দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.