ফের রবিচন্দ্রন অশ্বিনকে আক্রমণ করলেন সঞ্জয় মাঞ্জরেকর! তারকা স্পিনারের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুললেন 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) আবারও তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) নিয়ে বিবৃতি দিয়েছেন। তিনি বলেন, সমতল পিচে বোলিং করতে অশ্বিনকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। মাঞ্জরেকার বলেছিলেন যে যেখানে বল টার্ন করে সেখানে অশ্বিন খুব বিপজ্জনক প্রমাণিত হন, কিন্তু যেখানে বল টার্ন করে না, তিনি অনেক বৈচিত্র্য করতে শুরু করেন এবং শেষ পর্যন্ত কিছুই অর্জিত হয় না। অশ্বিন IPL-2022-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। ১৫ ম্যাচে ১১ উইকেট নিয়েছেন তিনি। যদিও তার ইকোনমি রেট কম, যা ৭.৩৩। বল ছাড়াও ব্যাট হাতেও দারুণ পারফর্ম করছেন অশ্বিন। তিনি প্রায় ৩১ গড়ে ১৮৫ রান করেছেন।

যেখানে বল টার্ন করে সেখানে অশ্বিন খুব বিপজ্জনক প্রমাণিত হন

ফের রবিচন্দ্রন অশ্বিনকে আক্রমণ করলেন সঞ্জয় মাঞ্জরেকর! তারকা স্পিনারের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুললেন 2

ইএসপিএন ক্রিকইনফো-এর সাথে কথা বলতে গিয়ে সঞ্জয় মাঞ্জরেকার বলেছেন যে, “ওয়ানিন্দু হাসরাঙ্গা এবং চাহাল, এরা দুই লেগ স্পিনার, আমি মনে করি পিচ তাদের পারফরম্যান্সকে খুব বেশি প্রভাবিত করে না। কিন্তু পিচে টার্ন থাকলে রাজস্থানের অশ্বিন ও চাহালের দ্বিমুখী স্পিন আক্রমণ আরও বিপজ্জনক হয়ে ওঠে, কারণ তখন অশ্বিন হয়ে ওঠেন বিপজ্জনক বোলার।”

‘ডেথ বোলিং আরআরের দুর্বলতা’

ফের রবিচন্দ্রন অশ্বিনকে আক্রমণ করলেন সঞ্জয় মাঞ্জরেকর! তারকা স্পিনারের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুললেন 3

মাঞ্জরেকর ডেথ বোলিংকে রাজস্থান দলের দুর্বলতাও বলেছেন। তিনি বলেছিলেন যে, “প্রতিটি দলের দুর্বলতা রয়েছে এবং রাজস্থানের ডেথ বোলিং দুর্বল। ট্রেন্ট বোল্ট একজন বিশ্বমানের বোলার, তবে তাকে নতুন বলের সাথে অভ্যস্ত হতে হবে কারণ ডেথ ওভারে তার রেকর্ড তেমন ভালো নয়।” মাঞ্জরেকর কৃষ্ণাকে সমর্থন করেছেন এবং তিনি এই মৌসুমে ভালো করেছেন, কিন্তু শেষ ম্যাচটি তার জন্য খারাপ ছিল। মাঞ্জরেকার বলেছেন যে ওবেদ ম্যাককয় একটি আশ্চর্য প্যাকেজ হিসাবে প্রমাণিত হয়েছে এবং তিনি তাকে বিশ্বাস করবেন।

Leave a comment

Your email address will not be published.