CA XI VS IND: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ নম্বর ব্যাটসম্যান নিয়ে এখনো দ্বিধায় ভারতীয় দল, ব্যাটিং কোচ বললেন এই কথা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা বর্ডার-গাভাস্কার ট্রফির প্রস্তুতি করার জন্য ভারতীয় দল এই মুহুর্তে অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে চারদিনের ম্যাচ খেলছে। এই ম্যাচের আজ দ্বিতীয় দিনের খেলা কোনো বাধা ছাড়াই সম্পূর্ণ খেলা হয়েছে।

ভারত আর ক্রিকেট অস্ট্রেলিয়ার মধ্যে প্র্যাকটিস ম্যাচ

ভারতীয় দল এই প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিন প্রথম ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করেছে। যতই ভারতীয় দল অলআউট হয়ে যাক কিন্তু ভারতীয় দলের ব্যাটসম্যানরা ৫টি হাফসেঞ্চুরি করেছেন।
CA XI VS IND: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ নম্বর ব্যাটসম্যান নিয়ে এখনো দ্বিধায় ভারতীয় দল, ব্যাটিং কোচ বললেন এই কথা 1
এই ইনিংসগুলির সাহায্যে ভারতীয় দল ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে প্রথম ইনিংসে ৩৫৮ রানের স্কোর দাঁড় করিয়েছে। আর ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ দ্বিতীয় দিনের খেলা সমাপ্তি শেষে ২৪ রান করেহচেন।

সঞ্জয় বাঙ্গার ভারতীয় দলের ব্যাটিং নিয়ে প্রকাশ করেছেন খুশি

ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ভারতীয় দলের ব্যাটিং নিয়ে বলেন যে, “আমি এটা বলতে চাইব যে এখনো এখানে কিছু দাগ রয়েছে। এখন আমরা চোখ বন্ধ করে দ্বিতীয় ইনিংসকে দেখছি যেখানে আমাদের বিশেষ নজর মুরলী বিজয় আর মিডল অর্ডারের উপর থাকবে”।
CA XI VS IND: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ নম্বর ব্যাটসম্যান নিয়ে এখনো দ্বিধায় ভারতীয় দল, ব্যাটিং কোচ বললেন এই কথা 2
“আমরা আমাদের ওপেনিংয়ের স্লটকে দেখছি। সেই সঙ্গে ৬নম্বর স্লটকেও দেখছি। এই সমস্ত পজিশনে এখনো আমাদের নজর রয়েছে। আমরা এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিইনি”।

বাঙ্গার জানিয়েছেন এতে উন্নতির প্রয়োজন

বাঙ্গার আরো বলেন, “মিডল অর্ডার ভীষণই উপযোগী সময়। এর মধ্যে এটা গুরুত্বপূর্ণ যে কিভাবে আমরা এই ফর্ম্যাটে পরিবর্তন করি।কারণ কিছু খেলোয়াড় সোজা টি-২০ থেকে এসেছে। চেতেশ্বর পুজারাকে ছেড়ে যিনি নিউজিল্যাণ্ডে প্রথম শ্রেণীর ম্যাচ খেলছিলেন। এই সমস্ত খেলোয়াড় মিডল অর্ডারে কিছু সময় কাটিয়েছে আর রান করেছে”।
CA XI VS IND: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬ নম্বর ব্যাটসম্যান নিয়ে এখনো দ্বিধায় ভারতীয় দল, ব্যাটিং কোচ বললেন এই কথা 3
বাঙ্গার আরো বলেন, “আমরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ম্যাচ বাউন্সের কারনে তার সঙ্গে মানিয়ে নেওয়ার উদ্দেশ্যে নিউজিল্যাণ্ড গিয়েছিলাম। এখানে আর অ্যাডিলেডের পরিস্থিতি আলাদা আলাদা। কারণ এটা দ্রুত বাউন্সি পিচ মনে হচ্ছে না, কারণ আপনি সেখানে পার্থের মত পিচের আশা করতে পারেন।কিন্তু আমরা যাই হাসিল করব তা এখানে ভালো হবে”।

Leave a comment

Your email address will not be published.