পাকিস্তানী সমর্থকদের সমালোচনায় আক্রান্ত হওয়ার পর সানিয়া মির্জা নিলেন এই পদক্ষেপ 1

বিশ্বকাপ ২০১৯ এর শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হয়েছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। ভারতীয় দলের কাছে পাওয়া হারের পর সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের মানুষ ভারতীয় টেনিস তারকা আর পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালকের স্ত্রী সানিয়া মির্জার সমালোচনা করছেন।

ভারতের কাছে হারের পর সোশ্যাল মিডিয়ায় সানিয়াকে ট্রোল করছেন পাকিস্তানীরা

পাকিস্তানী সমর্থকদের সমালোচনায় আক্রান্ত হওয়ার পর সানিয়া মির্জা নিলেন এই পদক্ষেপ 2

রবিবার ম্যাঞ্চেস্টারের মাঠে পাকিস্তানের দল বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ভারতীয় দলের কাছে ৮৯ রানে হেরে যায়। এও হাড়েড় কিছুক্ষণ পরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দেখা যায় যেখানে দেখা যাচ্ছে যে এই ম্যাচের একদিন আগে পাকিস্তানী দলের কিছু খেলোয়াড় শিসা বারে ডিনার করতে গেছেন, যেখানে সানিয়া মির্জাও তাদের সঙ্গে গিয়েছিলেন। শিসা বারে তারা অনেক রাত পর্যন্ত থাকেন আর সেখানে কিছুজনকে স্মোকিং করতেও দেখা যায়। ম্যাচ চলাকালীন সানিয়া মির্জার স্বামী আর পাকিস্তান দলের অভিজ্ঞ খেলোয়াড় শোয়েব মালিক জিরো রান করে প্রথম বলেই আউট হয়ে যান। যারপর পাকিস্তানের মানুষ সানিয়া মির্জাকে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করতে শুরু করে দেন।

সানিয়া মির্জা এখন দিলেন নিজের সমালোচকদের জবাব

পাকিস্তানী সমর্থকদের সমালোচনায় আক্রান্ত হওয়ার পর সানিয়া মির্জা নিলেন এই পদক্ষেপ 3

এখন এই বিষয়ে সানিয়া মির্জা নিজের রায় দিয়ে টুইট করেছেন যে,

“টুইটারে মানুষ আমার পেছনে পড়ে গিয়েছে আর বিশেষ করে কিছু মানুষ। তোমাদের নিজের রাগ বের করার জন্য অন্য কোনো মাধ্যম খোঁজার প্রয়োজন রয়েছে। এখন একটু ঠাণ্ডা হয়ে যাও। এটা বিশ্রাম করার সময়”।

সানিয়া মির্জার সমর্থন করে বেশ কিছু ভারতীয় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন। যা দেখতে দেখতে একটা লড়াইয়ের মত হয়ে গিয়েছে। ভারতীয় নিউজ চ্যানেলগুলিও সানিয়ার মির্জার সমর্থন করেছে।

সানিয়া মির্জার টুইট

এখন শেষ মনে করা হচ্ছে শোয়েব মালিকের কেরিয়ার

পাকিস্তানী সমর্থকদের সমালোচনায় আক্রান্ত হওয়ার পর সানিয়া মির্জা নিলেন এই পদক্ষেপ 4

পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক এখন নিজের কেরিয়ারের শেষ দিকে রয়েহচেন। গত কিছু ম্যাচে তার ব্যাট নিশ্চুপ ছিল। যে কারণে তার দলে জায়গা নিয়ে প্রশ্ন করা হচ্ছে। বল হাতেও এই খেলোয়াড় বিশেষ কিছুই করতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *