বিগ বসের ঘরে শ্রীসন্থকে এমন কিছু বললেন সলমান খান, যে শ্রীসন্থ দিলেন ঘর ছাড়ার হুমকী

ভারতের বিতর্কিত জোরে বোলার এস শ্রীসন্থকে আরও একবার বিতর্কে ফাঁসতে দেখা যাচ্ছে। সম্প্রতি বিগ বসের শোয়ে অংশগ্রহন করা শ্রীসন্থ আরও একবার সলমন খানের সঙ্গে জড়ীয়ে পড়লেন।যে কারণে তিনি লোকেদের নিশানায় এসে গিয়েছেন। এর মধ্যেই তিনি সলমান খানের লালন পালন নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন। যার পর সলমনও তার ক্লাস নিয়ে নেন। যারপরই রাগে শ্রীসন্থ নিজের হুশ হারিয়ে ফেলেন।

টাস্কে করেছিলেন ভুল

শ্রীসন্থকে হিনা খান আর হিতেন তেজওয়ানির সামনে একটি টাস্ক চলাকালীন কমনার্স জুটি রোমিল আর নির্মলের কমতি দেখাতে হত, কিন্তু শ্রীসন্থ এমনটা করতে মানা করে দেন। যারপর বিগবস এই সিজনের প্রথম টাস্ককেই রদ করে দিয়েছিলেন। এরপর ঘরের বাকি সদস্যদের শ্রীসন্থের পর ক্ষোভ ফেটে পড়েছিল।

বিশেষ করে সোমি খান শ্রীসন্থের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। শ্রীসন্থও রাগে সোমির লালন পালন নিয়ে প্রশ্ন তুলে দেন। এরপর শ্রীসন্থ আর সোমির তীক্ষ্ণ তর্ক হয় আর সোমি কাঁদতে থাকে। যদিও এরপর শ্রীসন্থ ক্ষমা চেয়ে নিয়েছিলেন। এখন সলমন উইকএন্ড কা বার এ শ্রীসন্থকে যখন এই ব্যাপারে কথা বলেন, তার সঙ্গে সওয়াল জবাব করার চেষ্টা করবেন তো সলমনের সঙ্গেও তিনি তর্ক করতে থাকেন। তারপরই আবারও শ্রীসন্থ ঘর ছাড়া হুমকি দিতে থাকবেন।

ক্রিকেট থেকে রয়েছেন দূর
বিগ বসের ঘরে শ্রীসন্থকে এমন কিছু বললেন সলমান খান, যে শ্রীসন্থ দিলেন ঘর ছাড়ার হুমকী 1
প্রসঙ্গত শ্রীসন্থের উপর আইপিএল চলাকালীন ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল। সেই সময় তার উপর আজীবন ব্যানও লাগানো হয়। যদিও পরে এই ব্যান তুলে নেওয়া হয়। কিন্তু তারপরও খেলার অনুমতি দেয় নি। যে কারণেও তিনি চর্চায় উঠে এসেছিলেন।

Leave a comment

Your email address will not be published.