ধোনির অবসর নিয়ে এলো স্ত্রী সাক্ষীর প্রতিক্রিয়া, বললেন এই হৃদয় ছোঁয়া কথা

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ১৫ আগষ্ট স্বাধীনয়া দিবসে নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার থেকে অবসর নিয়ে ফেলেছেন। এরপর সকলকে ধোনির পরবর্তী ইনিংসের জন্য শুভকামনা আর ভারতীয় ক্রিকেট দলের হয়ে তার দেওয়া যোগদানের জন্য শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। এই তালিকায় এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনিও সোশ্যাল মিডিয়ায় একটি আবেগী পোষ্ট করেছেন।

ধোনির অবসর নিয়ে সাক্ষী করলেন পোষ্ট

এমএস ধোনি সবসময় নিজের সিদ্ধান্তে সকলকে চমকে দিতে থাকেন। ২০১৪তে হটাত করে টেস্ট থেকে অবসর, ২০১৭য় অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত আর এখন ১৫ আগষ্ট এই তারকা হঠাৎ করে নিজের আন্তর্জাতিক কেরিয়ারে পূর্ণ বিরাম লাগিয়ে দিয়েছেন। যারপর তার সমর্থকরা এবং ক্রিকেট জগ মাহিকে পরবর্তী ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় মাহির স্ত্রী সাক্ষী ধোনিকেও সোশ্যাল মিডিয়ায় আবেগী দেখিয়েছে। সাক্ষী ধোনি ইনস্টাগ্রামে মাহির একটি ছবি শেয়ার করে লিখেছেন, “তুমি যা কিছুই হাসিল করেছো তাতে তোমার গর্ব হওয়া উচিৎ। খেলাটিকে নিজের সেরা দেওয়ার জন্য তোমাকে শুভেচ্ছা। তোমার কৃতিত্বের উপর, আর তুমি যে ধরণের মানুষ তাতে আমি গর্বিত। আমি জানি যে নিজের প্যাশনকে গুডবাই বলার সময় তুমি চোখের জল আটকে থাকবে। ভবিষ্যতের জন্য শুভকামনা”।

সেই সঙ্গে সাক্ষী জনপ্রিয় আমেরিকান কবি মায়া অ্যাঞ্জেলোর একটি কোটও ধোনিকে উৎসর্গ করে লিখেছেন, “মানুষ ভুলে যাবে তুমি কী বলেছো, মানুষ ভুলে যাবে তুমি কী করেছো, কিন্তু মানুষ কখনও ভুলবে না যে তুমি তাদের কী অনুভব করিয়েছো। – মায়া অ্যাঞ্জেলো”।

ধোনি নিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার থেকে অবসর

গত এক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকা এমএস ধোনি শনিবার অবসর ঘোষণা করেছেন। এর জন্য মাহি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪ মিনিট ৭ সেকেন্ডের একটি ভিডিয়ো শেয়ার করেছেন,যেখানে তিনি নিজের ক্রিকেট কেরিয়ারের ছবি দিয়ে ব্যাকগ্রাউন্ডে ‘ম্যায় পল দো পক কা সাথী হুঁ, পল দো পল মেরি হস্তি হ্যায়, গানটিও রেখেছেন। সেই সঙ্গে তিনি ক্যাপশনে লেখেন – আপনাকে সকলের ভালোবাসা আর সমর্থনের জন্য ধন্যবাদ। এখন ৭.২৯ মিনিট থেকে আমাকে অবসরপ্রাপ্ত মেনে নিন”।

২০১৯ সেমিফাইনালে শেষবার পড়েছিলেন ভারতের জার্সি

ধোনির অবসর নিয়ে এলো স্ত্রী সাক্ষীর প্রতিক্রিয়া, বললেন এই হৃদয় ছোঁয়া কথা 1

ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শেষবার আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনাল ম্যাচ চলাকালীন ভারতীয় ক্রিকেট দলের জার্সি পড়েছিলেন। সেই ম্যাচে মাহি ৫০ রানের হাফসেঞ্চুরি ইনিংস খেলেছিলেন। কিন্তু ভারতকে নিউজিল্যান্ডের হাতে ১৮ রানে হারতে হয় সেই সঙ্গে ভারতকে টুর্নামেন্ট থেকেও বিদায় নিতে হয়েছিল। এই ম্যাচে মার্টিন গুপ্তিলের ডাইরেক্ট থ্রো উইকেটের মাঝে চিতার গতিতে দৌড়নো মাহিকে রানআউট করে ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল। তবে এখন মাহিকে দ্বিতীয়বার টিম ইন্ডিয়ার জার্সি পড়ে দেখার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *