ভিডিয়ো: স্ত্রী সাক্ষীর  সঙ্গে প্রথবার ধোনিকে কোনো টিভি বিজ্ঞাপনে দেখা যাবে, দেখে নিন কেন 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৩৭ বছরের হয়ে গিয়েছেন।কিন্তু সম্প্রতি কিছু দিন আগে হওয়া অস্ট্রেলিয়ায়র বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই খেলোয়াড় দুর্দান্ত প্রদর্শন করে ম্যান অফ দ্য সিরিজের খেতাব জিতেছিলেন। বিশ্বকাপে এই খেলোয়ড়ের অভিজ্ঞতা বেশ কিছু তারকা খেলোয়াড় অনুভব করেছেন। আর এই খেলোয়াড়কে দলে রাখার কথা বলেছেন। ইতিমধ্যেই আমরা এই প্রাক্তন অধিনায়ককে বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনে দেখে ফেলেছি। এখন তার স্ত্রী সাক্ষী ধোনিকে এই খেলোয়াড়ের সঙ্গে প্রথমবার কোনো বিজ্ঞাপনে দেখা যাবে।

কেমন এই বিজ্ঞাপন
ভিডিয়ো: স্ত্রী সাক্ষীর  সঙ্গে প্রথবার ধোনিকে কোনো টিভি বিজ্ঞাপনে দেখা যাবে, দেখে নিন কেন 2

এমএস ধোনি নিজের স্ত্রী সাক্ষীর ধোনির সঙ্গে সম্প্রতিই লঞ্চ করা টিভি বিজ্ঞাপনে টুথপেস্ট ব্রাণ্ডের জন্য স্ক্রীন স্পেস শেয়ার করেছেন। বিজ্ঞাপনে ধোনি সেই সময়ের ব্যাপারে কথা বলেন যখন তার মেয়ে জীবা চার বছর আগে জন্মেছিল। কিন্তু তিনি ভারতীয় দলের সদস্য হওয়ার কারণে নিজের স্ত্রীর সঙ্গে থাকতে পারেননি সেই সময়।

বিজ্ঞাপনে ধোনি বলেন

ভিডিয়ো: স্ত্রী সাক্ষীর  সঙ্গে প্রথবার ধোনিকে কোনো টিভি বিজ্ঞাপনে দেখা যাবে, দেখে নিন কেন 3
MUMBAI, INDIA ? APRIL 03: M.S. Dhoni along with wife Sakshi during a reception hosted by President Pratibha Patil, at Rajbhavan in Mumbai on Sunday, April 3, 2011. India beat Sri Lanka by 6 wickets in the final.(Photo by Mandar Deodhar/India Today Group/Getty Images)

যখন জীবা হয়েছিল, আমি সেখানে ছিলাম না, সেই সময় এটা অধিক গুরুত্বপূর্ণ ছিল যে আমি দলের সঙ্গে থাকি, আমি খালি হেসেছি আর দেশের চাকরির জন্য প্রস্তুত হয়ে গেছি।
এটা সেই সময়ের কথা যখন ধোনি অস্ট্রেলিয়ায় ভারতের ২০১৫ বিশ্বকাপ অভিযানের জন্য ভারতীয় দলের সদস্য ছিলেন। আর সাক্ষী জীবাকে জন্ম দিয়েছিলেন।

এখানে দেখুন ভিডিয়ো

https://www.youtube.com/watch?v=4GDN2tNs5kE

প্রসঙ্গত ভারতের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারত তিন উইকেটে হেরে গিয়েছে। এই ম্যাচে এমএস ধোনি ৭৮.৩৮ এর স্ট্রাইকরেটে ৩৭ বলে একটি ছক্কার সাহায্যে মাত্র ২৯ রানই করতে পেরেছেন। যারপর ধোনির জমিয়ে সমালোচনা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *