শচীন তেন্ডুলকরার বীরেন্দ্র সেহবাগ পৃথ্বী শ’য়ের সেঞ্চুরি ইনিংস নিয়ে এই বিশেষ আন্দাজে দিলেন শুভেচ্ছা

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলা হচ্ছে। রাজকোটে খেলা হওয়া এই ম্যাচে পৃথ্বী শকে সম্পুর্ণ অ্যাটাকিং মোডে দেখা গিয়েছে। নিজের অভিষেক টেস্টে পৃথ্বী ১৩৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। পৃথ্বী শুরু থেকেই আক্রমনাত্মক মেজাজ নিয়ে রেখেছিলেন। চাপ দূরে রেখে পৃথ্বী একের পর এক চার মারতে থাকেন। ১৫৪ বলের সেঞ্চুরি ইনিংসে পৃথ্বী ১৯টি চার মারেন। দ্রুতগতিতে ব্যাটিং করা পৃথ্বী মাত্র ৯৯ বলেই নিজের সেঞ্চুরি পূর্ণ করে নেন। তিনি সবচেয়ে কম বয়েসে ডেবিউ টেস্টে সেঞ্চুরি করা প্রথম ভারতীয় ব্যাটসম্যান হয়ে গিয়েছেন।

শচীন আর সেহবাগ জানালেন শুভেচ্ছা
শচীন তেন্ডুলকরার বীরেন্দ্র সেহবাগ পৃথ্বী শ’য়ের সেঞ্চুরি ইনিংস নিয়ে এই বিশেষ আন্দাজে দিলেন শুভেচ্ছা 1
‘গড অফ ক্রিকেট’ হিসেবে পরিচিত শচীন তেন্ডুলকর আর প্রাক্তণ বিস্ফোরক ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ পৃথ্বী শয়ের এই দুর্দান্ত শুরুয়তে শুভেচ্ছা জানিয়েছেন। শচীন টুইট করে লেখেন, “প্রথম ইনিংসেই আপনার এই ধরণের আক্রামণাত্মক ব্যাটিং দেখে যথেষ্ট ভালো লেগেছে। এভাবেই নির্ভয় আন্দাজে ব্যাটিং করতে থাকো”।

বীরেন্দ্র সেহবাগও নিজের আন্দাজে টুইট করে লেখেন, “ এটা শ’য়ের শো ছিল। শুভেচ্ছা পৃথ্বী শ। এখন তো সবে শুরুয়াত, ছেলেটির মধ্যে প্রচুর দম আছে”।

ভারতের প্রথম উইকেট ৩ রানেই কেএল রাহুলের রূপে চলে যায়। রাহুল কোনও রান না করেই প্যাভিলিয়নে ফেরত যান। এরপর আসা চেতেশ্বর পুজারা আর পৃথ্বী মিলে ২০৬ রানের পার্টনারশিপ গড়ে। এই মজবুত পার্টনারশিপ তখন ভাঙে যখন শেরমন লেভিস পুজারাকে ডোরিচের হাতে ক্যাচ আউট করে দেন।পুজারা ৮৬ রান করে আউট হন। পুজারা আউট হওয়ার কিছু সময় পরেই পৃথ্বীও ১৩৪ রান করে বিশুর বলে তাকেই ক্যাচ দিয়ে আউট হন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *