ভ্যালেন্টাইন ডে-র দিন শচীন তেন্ডুলকর সার্বজনিক করলেন নিজের প্রথম ভালোবাসা, ইরফান করলেন এই মন্তব্য 1

ভ্যালেন্টাইন ডের দিন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর নিজের প্রথম ভালোবাসার কথা সার্বজনিক করলেন। এই অবসর সমস্ত খেলোয়াড়রা নিজের গার্লফ্রেণ্ড আর স্ত্রীয়ের সঙ্গে ছবি শেয়ার করে নিজেদের সমর্থকদের এই স্পেশাল দিনের শুভকামনা জানিয়েছেন। এই অবসরে ক্রিকেটের ভগবান নিজের ফ্যান্সদের জানিয়েছেন যে তার জীবনের প্রথম ভালোবাসা কে। আপনাদের জানিয়ে দিই যে শচীন অঞ্জলী তেন্ডুলকরকে বিয়ে করেছেন যদিও তিনি তার প্রথম ভালোবাসা নন আর শুক্রবার শচীন জানিয়েছেন যে তার প্রথম ভালোবাসা কি।

শচীন তেন্ডুলকর ভিডিয়ো শেয়ার করে সার্বজনিক করলেন নিজের প্রথম ভালোবাসা

ভ্যালেন্টাইন ডে-র দিন শচীন তেন্ডুলকর সার্বজনিক করলেন নিজের প্রথম ভালোবাসা, ইরফান করলেন এই মন্তব্য 2

শচীন তেন্ডুলকর নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট শেয়ার করেছেন যেখানে তাকে নেট সেশনে প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। নেট সেশনে তাকে স্ট্রেট ড্রাইভ লাগাতে দেখা গিয়েছে। তিনি এই ভিডিয়োটির ক্যাপশনে লেখেন, “আমার প্রথম ভালোবাসা”। সমর্থকরা এই ভিডিয়োটিকে যথেষ্ট পছন্দ করেছেন আর শচীনের প্রশংসাও করেছেন।

শচীন এই টুইটের মাধ্যমে জানালেন নিজের প্রথম ভালোবাসার কথা

শচীনের এই পোষ্টে করলেন ইরফান কমেন্ট

শচীনের এই পোষ্টে বাঁহাতি প্রাক্তন জোরে বোলার ইরফান পাঠান একটি মনজয় করা কমেন্টও করেছেন। পাঠান তেন্ডুলকরকে সম্মান জানিয়ে লিখেছেন, স্যার আপনার প্রথম ভালোবাসা ক্রিকেট আর আমাদের প্রথম ভালোবাসা আপনি।

দুই দশকের বেশি সময় পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলা শচীন তেন্ডুলকর ১০০টি সেঞ্চুইর করেছেন। এই বিষয়ে তার সামনে আর কেউ নেই। যিনি দ্বিতীয় নম্বরে রয়েছেন তিনিও যথেষ্ট পেছিয়ে রয়েছেন। টেস্ট ক্রিকেটে শচীন তেন্ডুলকর ৫১টি আর ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে ৪৯টি সেঞ্চুরি করেছেন। অন্যদিকে ইরফান পাঠান টেস্ট ক্রিকেটে ১০০টি উইকেট নিয়েছেন, তথা ওয়ানডেতেও এই খেলোয়াড় ১৭৩টি উইকেট নিয়েছেন। ক্রিকেটের সবচেয়ে ছোটো ফর্ম্যাটেও ইরফান ২৮টি উইকেট নিয়েছেন।

আরো একবার ওপেনিং করতে দেখা যাবে শচীন তেন্ডুলকরকে

ভ্যালেন্টাইন ডে-র দিন শচীন তেন্ডুলকর সার্বজনিক করলেন নিজের প্রথম ভালোবাসা, ইরফান করলেন এই মন্তব্য 3

শচীন অস্ট্রেলিয়ায় বুশ ফায়ার ম্যাচের পর আরো একবার ব্যাটিং করতে চলেছেন। আর এবার তাকে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে আবারো ওপেন করতে দেখা যাবে। শুধু তাই নয় এই দুই তারকা যে দলের বিরুদ্ধে ওপেনার হিসেবে মাঠে নামতে চলেছেন তার অধিনায়কত্বও ওয়েস্টইন্ডিজের মহান ব্যাটসম্যান ব্রায়না লারার হাতে রয়েছে। ক্রিকেটপ্রেমীরা এই উপহার দ্রুতই পেতে চলেছেন। এই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে মোট ১১টি ম্যাচ খেলা হবে। যার শুরু শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারার দলের মধ্যেকার ম্যাচ দিয়ে হবে। শচীন তথা সেহবাগের মতো খেলোয়াড়দের আবারো খেলতে দেখার জন্য সমর্থকরা অধীর হয়ে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *