করোনা ভাইরাস নিয়ে সংঘর্ষ করা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ালেন তেন্ডুলকর, দিলেন এত টাকা 1

এখন করোনা ভাইরাসের প্রভাব পুরো বিশ্বে বেড়ে চলেছে। এখনো পর্যন্ত বিশ্বে ২৪ হাজারের বেশি মানুষ নিজের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ৫.৩২ লাখ লোক এতে আক্রান্ত হয়েছেন। ক্রিকেটের ভগবান বলে পরিচিত ভারতীয় তারকা শচীন তেন্ডুলকর এখন করোনা ভাইরাসের নিয়ে সংঘর্ষ করা মানুষের জন্য ৫০ লক্ষ টাকা দিয়েছেন।

শচীন তেন্ডুলকর দিলেন ৫০ লক্ষ টাকা

করোনা ভাইরাস নিয়ে সংঘর্ষ করা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ালেন তেন্ডুলকর, দিলেন এত টাকা 2

বর্তমান সময়ে দেখা গেলে ভারতে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে ৭২৪জন মানুষ আক্রান্ত হয়েছেন। অন্যদিকে ১৭ জন মানুষের প্রাণও গিয়েছে। যারপর থেকে ভারত সরকার এই সমস্যা নিয়ে ভীষণই সিরিয়াস হয়ে গিয়েছে। এখন এই কারণে ক্রিকেটও খেলা হচ্ছে না। বর্তমান সময় কিছু সেলিব্রেটি মানুষকে সাহায্য করার চেষ্টা করে যাচ্ছেন। সেই তালিকায় ভারতের প্রাক্তন তারকা আর ক্রিকেটের ভগবান বলে পরিচিত শচীন তেন্ডুলকর ৫০ লক্ষ টাকা দান করেছেন। যার মধ্যে তিনি ২৫ লাখ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর ২৫ লাখ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এখন মানুষের এটাও আশা রয়েছে যে এই তারকা আগেও এইরকমভাবে মানুষের সাহায্য করবেন। এই কারণে এই মানুষ শচীনকে এত ভালোবাসেন।

ভারতীয় খেলোয়াড়রাও এখন করছেন আর্থিক সাহায্য

করোনা ভাইরাস নিয়ে সংঘর্ষ করা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ালেন তেন্ডুলকর, দিলেন এত টাকা 3

এখনো পর্যন্ত পাকিস্তানের খেলোয়াড়রা ৫০ লাখ টাকা নিজেদের সরকারকে দিয়েছেন এই ভাইরাস থেকে বাঁচার জন্য। অন্যদিকে বাংলাদেশের ২৭জন খেলোয়াড়ও নিজেদের যোগদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। শাহিদ আফ্রিদিও এই তালিকায় রয়েছেন। এখন ভারতীয় খেলোয়াড়রাও এই দৌড়ে শামিল হয়েছেন। ইরফান পাঠান আর ইউসুফ পাঠান ৪০০০ মাস্ক দান করেছেন। অন্যদিকে ওপেনার শিখর ধবনও প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে দান করেছেন। এছাড়াও গৌতম গম্ভীরকেও মানুষের সাহায্য করতে দেখা গিয়েছে। মহেন্দ্র সিং ধোনি সামান্য টাকা দিয়েছেন কিন্তু সাহায্য করেছেন। অন্যদিকে প্রাক্তন অলরাউন্ডার লক্ষ্মীরতন শুক্লাও এই দৌড়ে এখন শামিল হয়ে গিয়েছেন।

সম্পূর্ণ বন্ধ হয়েছে এখন ক্রিকেট

করোনা ভাইরাস নিয়ে সংঘর্ষ করা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ালেন তেন্ডুলকর, দিলেন এত টাকা 4

করোনা ভাইরাসের কারণে এখন বেশকিছু ক্রিকেট সিরিজকে আগেই বন্ধ করতে হয়েছিল। তারপর পাকিস্তান সুপার লীগকে মাঝপথেই ভাইরাসের কারণে বন্ধ করতে হয়েছিল। এখন ক্রিকেট জগতের সবচেয়ে বড়ো টি-২০ লীগ আইপিএল ২০২০কেও ১৫ এপ্রিলের কারণে স্থগিত করতে হয়েছে। তবে রিপোর্টসের কথা ধরা হলে এটা বাতিলও করা হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *