বিজয় হাজারেতে চারটি শতরান করেও খুশি নন রুতুরাজ গায়কওয়াড়!! 1

বিজয় হাজারে ট্রফিতে নিজের পারফরম্যান্সে বড় সাড়া দিয়েছেন তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াড়। তিনি বলেছেন যে তিনি কেবল প্রক্রিয়াটির দিকে মনোনিবেশ করছেন। গায়কওয়াড়ের মতে, এই টুর্নামেন্টে অনেক রান করলেও, তার দল ছিটকে না গেলে ভালো হতো। বিজয় হাজারে ট্রফিতে রুতুরাজ গায়কওয়াড় দুর্দান্ত কাজ করেছিলেন। তিনি চারটি অসাধারণ সেঞ্চুরি করেছেন এবং তার দলের হয়ে অনেক অসাধারণ ইনিংস খেলেছেন। তবে তা সত্ত্বেও মহারাষ্ট্র তার গ্রুপে তৃতীয় অবস্থানে রয়েছে। মহারাষ্ট্র পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে কিন্তু লিগ পর্ব থেকে বিদায় নিয়েছে। নেট রান রেটের ভিত্তিতে বাদ পড়তে হয়েছে তাদের।

ऋतुराज गायकवाड़ ने विजय हजारे ट्रॉफी में चार शतक लगाए

ঋতুরাজ গায়কোয়াড়ের মতে, তিনি শুধুমাত্র তার প্রক্রিয়ার দিকে মনোনিবেশ করছেন। টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথোপকথনে তিনি বলেন, “আমার সাফল্যের কোন রহস্য নেই। আমি শুধু আমার প্রক্রিয়ার উপর ফোকাস করছি এবং খুব বেশি চিন্তা করছি না। তবে, আমাদের দল যদি এগিয়ে যেত, তাহলে আমি আমার পারফরম্যান্সে বেশি খুশি হতাম। ব্যক্তিগতভাবে এটি একটি বড় অর্জন এবং আমি নিজেকে এবং আমার দলের জন্য গর্বিত।”

CSK Star Ruturaj Gaikwad Scores 3 Centuries In 3 Days Of Vijay Hazare  Trophy 2021

আমরা আপনাকে বলি যে বিজয় হাজারে ট্রফিতে রুতুরাজ গায়কোয়াড়ের ব্যাট ভয়ঙ্কর কথা বলেছিল। তিনি মহারাষ্ট্রের হয়ে টানা তিনটি সেঞ্চুরি এবং মোট চারটি সেঞ্চুরি করেন। গায়কওয়াদ মধ্যপ্রদেশের বিপক্ষে ১৩৬, ছত্তিশগড়ের বিপক্ষে অপরাজিত ১৫৪, কেরালার বিপক্ষে ১২৪ এবং চতুর্থ ম্যাচে অপরাজিত ১০০ রান করেন। বিজয় হাজারে ট্রফিতে তার দুর্দান্ত পারফরম্যান্সের আগে ঋতুরাজ গায়কওয়াড় আইপিএলেও দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। চেন্নাই সুপার কিংসের হয়ে ১৬ ম্যাচে ৪৫.৩৫ গড়ে ৬৩৫ রান করেছেন। তিনি টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন এবং অরেঞ্জ ক্যাপও জিতেছিলেন।

Leave a comment

Your email address will not be published.