RSA vs BAN

একদিকে আইপিএল ২০২২-এর রোমাঞ্চ বাড়ছে, অন্যদিকে, দক্ষিণ অফ্রিকা বনাম বাংলাদেশের (RSA vs BAN) মধ্যে দ্বিতীয় টেস্টটিও একটি উত্তেজনাপূর্ণ মোড়ে এসেছে। এই ম্যাচের দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ ৩ উইকেট হারিয়ে ২৭ রান করেছে, তবে জয়ের জন্য তাদের এখনও ৩৮৬ রান প্রয়োজন। কিন্তু এই টেস্ট ম্যাচে  দক্ষিণ আফ্রিকার ব্যাটিংয়ের সময় বাংলাদেশের ফিল্ডারের সঙ্গে এমন একটি ঘটনা ঘটে, যাতে ওই ফিল্ডার গুরুতর আহত হন।

মাঠের মধ্যে ঘটা সেই ঘটনা

RSA vs BAN: ক্যাচ ধরতে গিয়ে মাঠেই কাতরাচ্ছেন ক্রিকেটার !! অদ্ভুত এই ঘটনার সাক্ষী হয়ে রইল দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ দল 1

দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকার ব্যাটিংয়ের সময় বাংলাদেশের বোলিং অলরাউন্ডার মেহেদি হাসানের গায়ে বল লেগেছিল, এরপর তাকে মাঠেই ব্যথায় কাঁদতে দেখা গেছে। প্রকৃতপক্ষে, দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের সময় ব্যাটসম্যান সরেল ইরভিকে বাংলাদেশের বোলার ইবাদত হোসেন ফুল অ্যান্ড ওয়াইড বলে বোল্ড করেন, যা ইরভি ব্যাকফুটে চলে যান এবং ব্যাকওয়ার্ড পয়েন্টে শট খেলেন। তবে বল নামিয়ে রাখতে না পেরে বল সোজা ফিল্ডিং করা মেহেদি হাসানের কাছে চলে যায়। হাসান বল আসতে না দেখে ভেবেছিলেন বল অন্য কোথাও যাচ্ছে। তিনি এদিক ওদিক বল খুঁজতে লাগলেন, এ সময় বলটি তার পেটে লেগেছিল, এরপর মাঠেই তাকে ব্যথায় কাঁদতে দেখা যায়।

হাসান ক্যাচ ছেড়ে দেন

RSA vs Ban

দক্ষিণ আফ্রিকার ব্যাটিংয়ের সময় পেটে বল লেগে চোট পান বাংলাদেশের খেলোয়াড় মেহেদি হাসান। আসলে, দক্ষিণ আফ্রিকার ওপেনার সরেল ইরভি ব্যাকওয়ার্ড পয়েন্টে শট খেলেন এবং বলকে নামিয়ে রাখতে পারেননি। বলটি বাংলাদেশের ফিল্ডার মেহেদি হাসানের কাছে যায় কিন্তু হাসান বল দেখে এদিক ওদিক মাঠের মধ্যেই বল খুঁজতে থাকে। যার কারণে হঠাৎ বলটি এসে তার পেটে আঘাত করে। হাসানের পেটের ব্যথায় প্রচণ্ড কষ্ট হয় এবং মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। এরপর ফিজিওকে মাঠে এসে চিকিৎসা করতে হয়। এই ঘটনার কিছুক্ষণ পর আবারও তাকে ফিল্ডিং করতে দেখা যায়।

দক্ষিণ আফ্রিকার জন্য সহজ সুযোগ

RSA vs Ban: इधर छोड़ा कैच, उधर घटी दुर्घटना! देखें वीडियो 1

দক্ষিণ আফ্রিকার টেস্ট চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় হওয়ার খুব ভালো সুযোগ রয়েছে। যদি দক্ষিণ আফ্রিকা এই টেস্ট ম্যাচ জিততে সফল হয়, তাহলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও দ্বিতীয় হওয়ার ভালো সুযোগ থাকবে দলটির। আমরা আপনাকে বলি যে দক্ষিণ অফ্রিকা বনাম বাংলাদেশ প্রথম টেস্টে, দক্ষিণ আফ্রিকা ২২০ রানে জিতে যায়। এই মুহূর্তে, তৃতীয় দিনের ম্যাচ শেষে, বাংলাদেশ ২৭ রানে ৩ উইকেট হারিয়েছে এবং জয়ের জন্য বাংলাদেশের এখনও ৩৮৬ রান প্রয়োজন।

দেখুন সেই ভিডিও:

Leave a comment

Your email address will not be published.