রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলোয়াড়রা করতে পারেন ইনিংস শুরু 1

আইপিএল ২০২০-র চতুর্থ ম্যাচ রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে ২২ সেপ্টেম্বর খেলা হবে। এই ম্যাচ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে, যা রাজস্থান রয়্যালসের হোম গ্রাউন্ড। আসুন এই ম্যাচে আপনাদের চেন্নাই এবং রাজস্থানের ওপেনিং জুটির ব্যাপারে জানানো যাক যে কারা করতে পারে ইনিংসের শুরু।

রাজস্থান রয়্যালসের ওপেনিং জুটি

রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলোয়াড়রা করতে পারেন ইনিংস শুরু 2

আইপিএল ২০২০র চতুর্থ ম্যাচ রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে। এই ম্যাচে রাজস্থানের দলকে যদিও কমজুরি দেখাচ্ছে,কিন্তু বর্তমানে দলের কাছে কিছু অভিজ্ঞ খেলোয়াড় রয়েছেন, যারা দলকে মুশকিল পরিস্থিতি থেকে বাইরে বের করতে পারেন। স্টিভ স্মিথ, জোস বাটলার এই ম্যাচে দলের অংশ হতে পারবেন না। এখন যদি এই দলের ওপেনিং জুটির দিকে লক্ষ্য করা যায় তো রাজস্থানের তরফে যশস্বী জয়সওয়াল এবং রবিন উথাপ্পা ওপেনিংয়ের জন্য মাঠে নামতে পারেন। জানিয়ে দিই যে আইপিএল ২০২০-র নিলামে এই ফ্রেঞ্চাইজি যশস্বীকে ২.৪০ কোটি টাকায় কিনেছিল। অন্যদিকে অভিজ্ঞ রবিন উথাপ্পাকে ৩ কোটি টাকায় কেনে তারা।

চেন্নাই সুপার কিংসের ওপেনিং জুটি

রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলোয়াড়রা করতে পারেন ইনিংস শুরু 3

আইপিএলের ওপেনিং ম্যাচ চেন্নাই সুপার কিংস মুম্বাইয়ের সঙ্গে খেলেছিল। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, শেন ওয়াটসন এবং মুরলী বিজয়কে ওপেনিং জুটি হিসেবে বেছেছিলেন, আর দল জয় হাসিল করেছিল। তো আশা করা যায় যে অধিনায়ক এমএস ধোনি কোনো পরিবর্তন না করে এই ওপেনিং কম্বিনেশনের সঙ্গেই মাঠে নামতে পারেন। তবে এখন ঋতুরাজ গায়কোয়াড়ও মাঠে ফিরে এসেছেন। এই অবস্থায় অধিনায়ক ধোনির কাছে গায়কোয়াড়ের রূপে একজন ভালো বিকল্প রয়েছে। জানিয়ে দিই যে প্রথম ম্যাচে মুরলী বিজয় ১ এবং শেন ওয়াটসন ৪ রান করেছিলেন।

দুই দলের সম্ভাব্য প্রথম একাদশ

রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলোয়াড়রা করতে পারেন ইনিংস শুরু 4

রাজস্থান রয়্যালস: যশস্বী জয়সওয়াল, রবিন উথাপ্পা, সঞ্জু স্যামসন, ডেভিড মিলার, রিয়ান পরাগ, শ্রেয়স গোপাল, জোফ্রা আর্চার, জয়দেব উনাকট, ময়ঙ্ক মারকাণ্ডে, টম ক্যুরেন, অ্যাণ্ড্রু টাই।

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, বিজয় শঙ্কর, ফাফ দু’প্লেসি, ফাফ দু’প্লেসি, আম্বাতি রায়ডু, স্যাম ক্যুরেন, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, পীযূষ চাওলা, ইমরান তাহির, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *