বিশ্বকাপের আগেই অবসরের সিদ্ধান্ত এই তারকার, জানালেন কবে করবে ঘোষণা

নিউজিল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক আর অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর নিজের চতুর্থ একদিনের বিশ্বকাপ খেলার জন্য প্রস্তুত। ক্রিকেটের বেশি কিছু অভিজ্ঞ মানুষের ধারণা ছিল যে সম্ভবত রস টেলরের এটি শেষ বিশ্বকাফবে, কিন্তু এই সমস্ত কথার বাইরে রস টেলর স্বয়ং নিজের কেরিয়ায়রের ব্যাপারে একটা বড়ো সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতিই নিজের বয়ানে রস টেলর বলছেন যে আমি ক্রিস গেইলের কাছ থেকে প্রেরণা পেয়েছি আর যদি তার শরীর অনুমতি দেয় তো তিনি নিউজিল্যাণ্ডের হয়ে আরো একটি বিশ্বকাপ খেলতে পারেন।

ক্রিস গেইলকে মানেন প্রেরণা

বিশ্বকাপের আগেই অবসরের সিদ্ধান্ত এই তারকার, জানালেন কবে করবে ঘোষণা 1

নিউজিল্যাণ্ড ক্রিকেট দলের তারকা খেলোয়াড় রস টেলর আইসিসির ওয়েবসাইটকে দেওয়া নিজের বয়ানে বলেন যে, “আমি ক্রিস গেইলের থেকে যথেষ্ট প্রভাবিত, যার জন্য বয়েস শুধুর মাত্র একটা সংখ্যা আর ও এখনো এত ছক্কা মেরে দ্রুতগতিতে রান করেন”।
রস টেলর আগে নিজের বয়ানে বলেন যে, “আমি এখন ৩৫ বছর বয়েসী, কিন্তু আপনি জানেন না যে আগে কি হবে। ক্রিস গেইল সম্ভবত আমার জন্য প্রেরণা হতে পারেন। ও এই বিশ্বকাপে ৩৯ বছর বয়েসী আর পরের বিশ্বকাপ আমিও ৩৯ বছরের হয়ে যাব,তো এটা সম্ভবত সহজও নয়”।

হয়তো শেষ বিশ্বকাপই হতে পারে

বিশ্বকাপের আগেই অবসরের সিদ্ধান্ত এই তারকার, জানালেন কবে করবে ঘোষণা 2

আপনাদের সকলকে জানিয়ে দিই যে নিউজিল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রস টেলরের নিউজিল্যাণ্ডের হয়ে ২০০৭, ২০১১ আর ২০১৫র একদিনের বিশ্বাকাপ খেলেছেন। ২০১৫ বিশ্বকাপে নিউজিল্যাণ্ড ফাইনাল পর্যন্ত গিয়েছিল। এখনো পর্যন্ত খেলা নিজের চারটি বিশ্বকাপ ম্যাচের ২১টি ইনিংসে টেলর ৩৬.২২ গড়ে ৬৫২ রান করেছেন। বিশ্বকাপে তার নামে একটি সেঞ্চুরি এবং ৩টি হাফসেঞ্চুরি রয়েছে।

বিশ্বকাপের আগেই অবসরের সিদ্ধান্ত এই তারকার, জানালেন কবে করবে ঘোষণা 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *