NZ vs IND: ওয়েলিংটনে ১০০তম টেস্ট খেলার জন্য প্রস্তুত রস টেলর এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ভীত

নিউজিল্যান্ড আর ভ্রতের মধ্যে সীমিত ওভারের সিরিজ শেষ হওয়ার বেশ কিছুদিন অপেক্ষার পর এখন শুক্রব্র থেকে দুই ম্যাচের টেস্ট সিরিজের শুরু হতে চলেছে। নিউজিল্যান্ড আর ভারতের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ওয়েলিংটনে খেলা হবে যেখানে দুই দলের মধ্যে একটা রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়ার আশা রয়েছে।

ওয়েলিংটনে খেলা হতে চলা প্রথম টেস্ট রস টেলরের জন্য স্পেশাল

NZ vs IND: ওয়েলিংটনে ১০০তম টেস্ট খেলার জন্য প্রস্তুত রস টেলর এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ভীত 1

টি-২০ সিরিজে যেখানে ভারত নিউজিল্যান্ডকে ক্লীন সুইপ করেছিল তো অন্যদিকে নিউজিল্যান্ডও ওয়ানডে সিরিজে ভারতকে হোয়াইট ওয়াশ করেছে। যারপর এখন টেস্ট সিরিজে একটি দারুণ লড়াইয়ের জন্য দুই দলই অপেক্ষা করে রয়েছে। এই টেস্ট সিরিজে কিছু খেলোয়াড়দের উপর বিশেষ দৃষ্টি থাকবে। ওয়েলিংটনে খেলা হতে চলা প্রথম টেস্ট ম্যাচ নিউজিল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলরের জন্য ভীষণই স্পেশাল হতে চলেছে। রস টেলর এই ম্যাচে মাঠে নামার সঙ্গেই নিজের টেস্ট কেরিয়ারের ১০০তম ম্যাচ খেলবেন।

রস টেলর প্রথম টেস্টে নেমে করে ফেলবেন এই কৃতিত্ব

NZ vs IND: ওয়েলিংটনে ১০০তম টেস্ট খেলার জন্য প্রস্তুত রস টেলর এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ভীত 2

রস টেলর নিজের টেস্ট কেরিয়ারের ১০০তম টেস্ট ম্যাচ খেলার সঙ্গেই ক্রিকেট ইতিহাসের প্রথম এমন ক্রিকেটার হয়ে যাবেন যিনি তিন ফর্ম্যাটেই ১০০টি ম্যাচ খেলতে সফল হয়েছেন। কারণ টেলর টি-২০ আন্তর্জাতিকে ১০০ ম্যাচের সংখ্যা পার করে ফেলেছেন তো সেই সঙ্গে তিনি ওয়ানডেতেও ১০০র বেশি ম্যাচ খেলেছেন। নিজের নামে ঐতিহাসিক কৃতিত্ব গড়ার কাছে দাঁড়ানো রস টেলর যতই বড়ো ব্যাটসম্যান হন কিন্তু তিনি ভারতীয় দলের শক্তি নিয়ে সম্পূর্ণ ওয়াকিবহাল আর তিনি ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহের সঙ্গেই পুরো বোলিং ইউনিটকেই দারুণ বলেছেন।

রস টেলর ভারতীয় দলের বোলিংকে বলেছেন উন্নত

NZ vs IND: ওয়েলিংটনে ১০০তম টেস্ট খেলার জন্য প্রস্তুত রস টেলর এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ভীত 3

রস টেলর ভারতীয় দলের বোলিং নিয়ে নিজের রায় দিতে গিয়ে বলেছেন যে,

“আমার মনে হয় যে যদি আমরা বুমরাহকে দেখি তো আমরা সমস্যায় রয়েছি। আমার মনে হয় যে ওদের সম্পূর্ণ বোলিং লাইন-আপ দুর্দান্ত। স্বভাবতই শর্মার (ঈশান্ত) দলে আসায় ওদের দলে নতুন গতি চলে আসবে। ওরা একটা বিশ্বস্তরীয় ব্যাটিং লাইনআপও পেয়েছে আর আমাদের সেটার মাধ্যমে হাসিল করতে হবে। আমাদের ওদের বিরুদ্ধে সফল হওয়ার জন্য নিজেদের খেলা ধরে রাখতে হবে”।

এর সঙ্গেই রস টেলর ওয়েলিংটনের বেসিন রিজার্ভের মাঠে হতে চলা প্রথম টেস্টের পিচ নিয়ে বলছেন যে, “খেলার প্রথম দিন পিচে মুভমেন্ট থাকবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *