ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা

নিউজ্যল্যাণ্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান রস টেলর মঙ্গলবার বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে বলেন যে দলের আগামি বিশ্বকাপের জন্য সমস্ত পরিস্থিতির জন্য প্রস্তুত থাকার আবশ্যকতা রয়েছে। প্রতেক পরিস্থিতির সঙ্গে লড়াই করার জন্য প্রস্তুত থাকতে হবে। এর মধ্যে তিনি চ্যাম্পিয়ন্স ট্রফির উদাহরণ দিয়ে বলেন যে এই টুর্নামেন্টে বড়ো স্কোর হয়নি বড়ো টুর্নামেন্টের মানসিকতা বড় গুরুত্ব রাখে।

বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে বললেন রস টেলর

ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা 1

তিনি বলেন যে,

“আপনার ২০১৭র চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে খব বেশি দূরে যাওয়ার প্রয়োজন নেই,যখন বহু মানুষ বড়ো স্কোর করার ব্যাপারে কথা বলেছিলেন, কিন্তু সেই রকম কিছুই দেখা যায়নি, এই কারণে আপনার খেলার অনুরূপই প্রদর্শনের প্রয়োজন হয়। টুর্নামেন্টে বেশিরভাগই দেখা গিয়েছে যে কখনো ব্যাটসম্যান তো কখনো বোলার চড়ে বসেন”।

প্র্যাকটিস ম্যাচে ভারতের সঙ্গে খেলায় টিমের হবে ফায়দা

ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা 2

কথাবার্তা চলাকালীন তিনি প্র্যাকটিস ম্যাচের বিশ্বকাপ ফর্ম্যাটের প্রশংসা করেছেন। তিনি বলেন যে এবারের বিশ্বকাপ যা আলাদা ফর্ম্যাটে হচ্ছে, এই কারণে ম্যাচে রোমাঞ্চ দেখতে পাওয়া যেতে পারে। প্র্যাকটিস ম্যাচ চলাকালীন ভারতের বিরুদ্ধে খেলা টুর্নামেন্টের হিসেবে ভাল হবে। ভারতীয় দল যারা বিশ্বকাপের খেতাবের প্রবল দাবীদার হিসেবে দেখা দিতে পারে। ১ জুন কার্ডিফে শ্রীলঞকার বিরুদ্ধে বিশ্বকাপের অভিযান শুরু করার আগে নিউজিল্যাণ্ড ক্রমশ ২৫ আর ২৮ মে ভারত আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচ খেলবে।

নিউজিল্যাণ্ডের বিশ্বকাপের দল

ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা 3
কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটকিপার), টম ব্লণ্ডেল, মিচেল স্যান্টেনার, কলিন ডি গ্র্যান্ডহোম, লাকি ফার্গুসন, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, কলিন মুনরো, ইশ সোধী, হেনরি নিকোলস, মার্টিন গুপ্তিল, ম্যাট হেনরি, জিমি নিশম।

Leave a comment

Your email address will not be published.