ইংল্যান্ড বনাম ভারত: রোহিত জানালেন নিজের হৃদয়ের কথা, এই কারণে হতে চাইতেন টেস্ট দলের সদস্য

ভারত আর ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ লর্ডসের ঐতিহাসিক ময়দানে খেলা হচ্ছে। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা ধুয়ে গেলেও আজ ম্যাচের দ্বিতীয় দিন টস হয়েছে। ঘরের দল এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছে। এই ম্যাচেও ভারতীয় দলের শুরুটা ভালো হয় নি। ভারতের দুই ওপেনার কেএল রাহুল এবং মুরলী বিজয় সস্তায় আউট হয়ে যান।
ইংল্যান্ড বনাম ভারত: রোহিত জানালেন নিজের হৃদয়ের কথা, এই কারণে হতে চাইতেন টেস্ট দলের সদস্য 1
লাগাতার বৃষ্টি হতে দেখে এমন মনে হচ্ছে এই ম্যাচ নির্নায়ক মোড়ে পৌঁছবে না। যদিও ম্যাচের মাঝখানেই ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা যিনি এই টেস্ট সিরিজে দলে সুযোগ পান নি, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোষ্ট করে নতুন বিতর্ক খাড়া করে দিয়েছেন। আপনাদের জানিয়ে দিই রোহিত শর্মা বর্তমানে নিজের পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। যদিও তার ইচ্ছে যে তিনি টিম ইন্ডিয়ার সঙ্গে লর্ডসে থাকেন। এই কথা আমরা এমনি এমনি বলছি না, বরং স্বয়ং রোহিতই এই কথা নিজের পোষ্টে লিখেছেন। নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “যদি আজ আমিও লর্ডসের ব্যালকনিতে উপস্থিত থাকতাম। আমিও সেখানকার দুর্দান্ত আবহাওয়ার মজা নিতাম”।

Would have preferred to be in the Lords balcony with a view of the ground but I’ll settle for this for now

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on Aug 10, 2018 at 3:09am PDT

রোহিতের এই পোষ্টের মানে বার করা হচ্ছে যে রোহিত আবহাওয়ার বাহানায় টিম ইন্ডিয়ার ম্যানেজমেন্ট এবং অধিনায়কের কাছে প্রশ্ন তুলছেন না তো? এর আগেই রোহিত একটি টুইট লাইক করে শিরোনামে এসেছিলেন। সেই টুইট যেটিতে অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ট্রোল হচ্ছিলেন।

কেন দলের বাইরে রোহিত
ইংল্যান্ড বনাম ভারত: রোহিত জানালেন নিজের হৃদয়ের কথা, এই কারণে হতে চাইতেন টেস্ট দলের সদস্য 2
রোহিত শর্মার টেস্ট দল থেকে ছিটকে যাওয়ার কারণ হিসেবে এশিয়ার বাইরে তার প্রদর্শনকেই মনে করা হচ্ছে। রোহিত উপমহাদেশের বাইরে এখনও পর্যন্ত ১২টি টস্ট খেলেছেন এবং ২৩.৯০ গড়ে মোট ৫০২ রানই করতে পেরেছেন। এখন ভারতকে এরপর অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে হবে, এই অবস্থায় রোহিতের দলে শামিল হওয়া অসম্ভবই মনে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *