IPL 2020, VIDEO: ১৫.৫০ কোটির প্যাট কমিন্স এইভাবে রোহিতকে জানলেন আইপিএল ২০২০তে স্বাগত

আইপিএল ২০২০-র পঞ্চম ম্যাচে আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের দল মুখোমুখি হচ্ছে। এই ম্যাচে আইপিএলের এই মরশুমের সবচেয়ে দামি বোলার প্যাট কমিন্স নিজের প্রথম ওভারেই প্রচুর রান দিয়েছেন। যা দেখে দীনেশ কার্তিকের মুখ দেখার মতো ছিল। আপনাদের জানিয়ে দিই যে প্যাট কমিন্স এই মরশুমে ১৫ কোটি টাকায় বিক্রি হয়েছিলেন।

কোটি টাকায় বিক্রি হওয়া প্যাট কমিন্স নিজের প্রথম ওভারেই দিলেন ১৫ রান

IPL 2020, VIDEO: ১৫.৫০ কোটির প্যাট কমিন্স এইভাবে রোহিতকে জানলেন আইপিএল ২০২০তে স্বাগত 1

এই ম্যাচের পঞ্চম ওভারে যখন আইপিএল ২০২০-র সবচেয়ে দামি খেলোয়াড় প্যাট কমিন্স মুখোমুখি হন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা তখন হিটম্যান এই বোলারের ঘাম ছুটিয়ে দিয়েছেন। আসলে রোহিত শর্মা কমিন্সের এক ওভারে ১৫ রান করেন। এর মধ্যে রোহিত কমিন্সের ২টি বল সোজা স্ট্যান্ডে মেরে জানা দেন যে বস কে। কমিন্সের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হচ্ছে।

এখানে দেখুন সেই ভিডিও

রোহিত শর্মা পূর্ণ করলেন আইপিএলে ২০০ ছক্কা

IPL 2020, VIDEO: ১৫.৫০ কোটির প্যাট কমিন্স এইভাবে রোহিতকে জানলেন আইপিএল ২০২০তে স্বাগত 2

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে রোহিত শর্মা ব্যাট হাতে আগুন ঝরাচ্ছেন। তিনি বিস্ফোরক ব্যাটিং করে ৬টি ছক্কা মেরে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করে ফেলেছেন। এই ম্যাচে রোহিত শর্মা ৬টি ছক্কা মেরে আইপিএলের ইতিহাসে ২০০ ছক্কা মারার রেকর্ড গড়ে ফেলেছেন। এর সঙ্গেই তিনি এমনটা করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে এর আগে একমাত্র ধোনিই একমাত্র ব্যাটসম্যান যিনি এই রেকর্ড গড়েছিলেন। আইপিএলে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ড ক্রিস গেইলের নামে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *