ভুবনেশ্বর কুমারের চোট নিয়ে এল নতুন আপডেট, জেনে নিন কি বললেন রোহিত, প্রথম ওয়ানডেতে দলে থাকবেন কি থাকবেন না

আর মাত্র কয়েক ঘন্টা, তারপরই ভারত এবং ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলা হতে চলেছে। এই অবস্থায় ম্যাচের আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে আসেন ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা। এই সাংবাদিক সম্মেলনে তিনি নিজের ফর্ম নিয়েও কথা বলেন। অন্যদিকে তিনি ভুবির আজকের ম্যাচে খেলা নিয়েও কথা বলেছেন। প্রসঙ্গত ইংল্যাডের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে ভুবনেশ্বর কুমার খেলতে পারেন নি।

আমি খুশি ফর্ম ফিরে পেয়ে
ভুবনেশ্বর কুমারের চোট নিয়ে এল নতুন আপডেট, জেনে নিন কি বললেন রোহিত, প্রথম ওয়ানডেতে দলে থাকবেন কি থাকবেন না 1
ওই সাংবাদিক সম্মেলনে ইংল্যাণ্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করার পর নিজের ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, “ আমি গত বেশ কিছু সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে ছিলাম। ৪ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আমার জন্য ফর্ম হাসিল করা জরুরী ছিল। আমার জন্য আইপিএল খুব একটা ভাল যায় নি। এই অবস্থায় সিরিজের আগে কিছু রান করা দরকার ছিল। আমি খুশি যে ওয়ানডে সিরিজের আগেই আমি নিজের ফর্ম হাসিল করতে পেরেছি”।

এই ব্যাপারে কাল সিদ্ধান্ত নেওয়া হবে

ভুবনেশ্বর কুমারের চোট নিয়ে এল নতুন আপডেট, জেনে নিন কি বললেন রোহিত, প্রথম ওয়ানডেতে দলে থাকবেন কি থাকবেন না 2
Britain Cricket – India v Sri Lanka – 2017 ICC Champions Trophy Group B – The Oval – June 8, 2017 India’s Bhuvneshwar Kumar celebrates taking the wicket of Sri Lanka’s Niroshan Dickwella (L) Action Images via Reuters / Peter Cziborra Livepic EDITORIAL USE ONLY.

ওই সাংবাদিক সম্মেলনে ভুবনেশ্বর কুমার নিয়ে প্রশ্ন করা হলে রোহিত বলেন, “ এখনও পর্যন্ত যথেষ্ট ভালোভাবে রিকভার করছেন ভুবি। ও প্র্যাকটিসেও অংশ গ্রহন করেছে। ওর খেলা না খেলার সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টই নেবে। কিন্তু ও এখনও চোট থেকে সুস্থ হচ্ছে। যখন আপনি একটা বড় সফরে যান, তখন আপনি সেখানে ভাল শুরুয়াত করতে চান। এই অবস্থায় আমার আশা রয়েছে ও কাল আমাদের সঙ্গে থাকবে। কিন্তু কেউ যদি আমাকে প্রশ্ন করে তাহলে বলব আমার ওকে সম্পূর্ণ ফিট লাগছে। কিন্তু ওর খেলা না খেলার সিদ্ধান্ত কাল ম্যাচের আগেই নেওয়া হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *