আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো

আজ থেকে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরু হতে চলেছে। আইপিএল দ্বাদশ মরশুমের প্রথম ম্যাচ গতবারের চ্যম্পিয়ন চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে চেন্নাইয়ের এম চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। আইপিএল শুরু হওয়ার ঠিক আগে মুম্বাই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক রোহিত শর্মার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হতে দেখা যাচ্ছে।

কি আছে এই ভিডিয়োতে
আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো 1
সবচেয়ে বিশেষ ব্যাপার এটাই যে রোহিত শর্মার যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাতে তাকে নেটে ব্যাটিং করতে বা লম্বা লম্বা শট মারতে নয় বরং বলিউডের র্যা প সং গাইতে দেখা যাচ্ছে। সম্প্রতিই হিটম্যান নামে জনপ্রিয় রোহিত শর্মা নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন,যেখানে তাকে নিজের মেয়ে সামায়রার সঙ্গে দেখা যাচ্ছে। ওই ভিডিয়োতে রোহিত শর্মাকে সামায়রাকে কোলে নিয়ে বলিউড ফিল্ম ‘গালি বয়’ এর জনপ্রিয় র্যারপ সং ‘আসলি হিপ হপ সে মিলায়ে হিন্দুস্তান কো’ গাইতে দেখা যাচ্ছে।

আপনিও দেখুন ভিডিয়ো

এই ভিডিয়োতে ক্যাপশন দিয়েরোহিত শর্মা লিখেছেন যে,

“আমাদের ভেতরও এক ছোট্টো গালি বয় উপস্থিত রয়েছে…”

রোহিত শর্মার পর তার আইপিএল ফ্রেঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সও তার ভিডিয়োকে নিজেদের টাইমলাইনে শেয়ার করেছে আর ক্যাপশন দিয়ে লিখেছে,

“আসল হিটম্যানের সঙ্গে পরিচিতি করিয়ে দেওয়া যাক হিন্দুস্তানকে…”

সত্যিই রোহিত যেভাবে এই র্যািপ সং গেয়েছেন তা ভীষণই দুর্দান্ত ছিল। এর আগে সম্ভবতই কেউ হিটম্যান রোহিত শর্মাকে গান গাইতে দেখে থাকবেন।

কাল মাঠে নামবে মুম্বাই ইন্ডিয়ান্সের দল
আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো 2
আপনাদের সকলকে জানিয়ে দিই যে আইপিএল ১২য় মুম্বাই ইন্ডিয়ান্স দল নিজেদের অভিযান রবিবার ২৪ মার্চ শুরু করবে। এই দলের সর্বপ্রথম ম্যাচ ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.