ভিডিয়ো: বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারত পৌঁছলেন রোহিত শর্মা, দেখাল যথেষ্ট নিরাশ

চার বছর, একটা স্বপ্ন, ঝলমলে ট্রফিকে নিজেদের নামে করা তার উপরও ১০ জুলাই নিউজিল্যান্ড দল সেমিফাইনাল ম্যাচে জল ঢেলে দিয়েছে। ভারতীয় দলকে এই টুর্নামেন্টে জয়ের প্রবল দাবীদার মানা হচ্ছিল, কেউই ভাবেনি যে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ভারতীয় দলের ব্যাটসম্যানদের প্রদর্শন এমন হবে, বর্তমানে এখন বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারতীয় দলে নিজেদের দেশে ফিরে এসেছে আর রোহিত শর্মাকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে।

দেশে ফেরার পর নিরাশ দেখাল রোহিত শর্মাকে

ভিডিয়ো: বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারত পৌঁছলেন রোহিত শর্মা, দেখাল যথেষ্ট নিরাশ 1

১৪ জুলাই যেদিন আভ্রতীয় দল লর্ডসের মাঠে বিশ্বকাপের সেমিফাইনাল খেলার স্বপ্ন দেখেছিল ঠিক সেই দিনই তারা এখন নিজেদের দেশে ফিরে আসবে। হ্যা ভারতীয় দলকে ১৪ জুলাই মুম্বাই এয়ারপোর্টে দেখা যাবে, কিন্তু তার আগেই ভারতীয় দলের হিটম্যান অর্থাৎ রোহিত শর্মাকে ১৩ জুলাই নিজের পরিবারের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেল। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে তিনি এয়ারপোর্ট থেকে বেরিয়ে এসে নিজের গাড়ি স্বয়ং ড্রাইভ করে বাড়ি গেছেন। এই ভিডিয়োতে তাকে ভীষণই উদাস দেখিয়েছে আর হবে নাই বা কেন কারণ বিশ্বকাপ সেমিফাইনাল থেকে বেরিয়ে যাওয়া কোনো সাধারণ ব্যাপার নয়।

বিশ্বকাপ হারার পরও দিয়েছে একটা আবেগী মেসেজ

ভিডিয়ো: বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারত পৌঁছলেন রোহিত শর্মা, দেখাল যথেষ্ট নিরাশ 2

রোহিত শর্মা এর আগে সমস্ত সমর্থকদের জন্য একটা আবেগী পোস্ট করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে যখন দলকে সবচেয়ে সেরা প্রদর্শন দেখাতে হত সেই সময় তারা সবচেয়ে খারাপ প্রদর্শন করেছেন। তিনি বলেছেন যে ৩০ মিনিটের খারাপ ক্রিকেট বিশ্বকাপ জেতার ভারতের সম্ভাবনাকে কিভাবে ছিনিয়ে নিয়েছে। হারার পরও রোহিত শর্মা টুর্নামেন্টের সবচেয়ে বেশি রান করা খেলোয়াড় হওয়ার সফলতা হাসিল করেছেন আর ৫টি সেঞ্চুরি করেছেন যা বিশ্বকাপে সবচেয়ে বেশি সেঞ্চুরি। শুধু তাই নয় তিনি শচীন তেন্ডুলকরের আরো একটি রেকর্ড ভাঙা থেকে মাত্র ২৫ রান দূরে ছিলেন।

রোহিত শর্মার এই টুর্নামেন্টে দুর্দান্ত সফর

ভিডিয়ো: বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারত পৌঁছলেন রোহিত শর্মা, দেখাল যথেষ্ট নিরাশ 3

এই টুর্নামেন্টে রোহিত শর্মা পাঁচটি সেঞ্চুরি করেছেন আর চারবার ম্যান অফ দ্যা ম্যাচ হন। রোহিত শর্মা নিজের সমর্থকদের অভ্যেস খারাপ করে দিয়েছেন। এখন যখনই তিনি সেঞ্চুরি করেন তো তার কাছে সমর্থকরা লাগাতার দুটি সেঞ্চুরি করার আশা করতে থাকেন। সেমিফাইনালে যতই তিনি ১ রান করে আউট হন কিত্নু ম্যাচ চলাকালীন তার বেশ কিছু এমন ভিডিয়ো সামনে এসেছে যাতে মনে হচ্ছিল যে তার এই ম্যাচ হারায় কতটা কষ্ট হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *