বিরাট কোহলির সঙ্গে ঝামেলা নিয়ে রোহিত শর্মা ভাঙলেন নিরবতা, টুইট করে বললেন এই কথা

বিশ্বকাপের পর অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মার মধ্যে মতভেদের খবর সামনে আসছিল, বর্তমানে ওয়েস্টইন্ডিজ সফরে যাওয়ার আগে হওয়া প্রেস কনফারেন্সে বিরাট এই সমস্ত বিষয়কে ভুল বলেছেন আর এই সবকিছুকে শুধু মাত্র গুজব বলে জানিয়েছেন। এর পরই রোহিত শর্মাও একটি টুইট করেছেন যারপর তিনি কোটি কোটি ভারতীয়দের হৃদয় জয় করে নিয়েছেন।

টুইটারে রোহিত শর্মা দেশের জন্য বললেন এই কথা

বিরাট কোহলির সঙ্গে ঝামেলা নিয়ে রোহিত শর্মা ভাঙলেন নিরবতা, টুইট করে বললেন এই কথা 1

সকলেই জানেন যে রোহিত শর্মা টুইটারে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। ওয়েস্টইন্ডিজ সফরে যাওয়ার কিছুক্ষণ পরেই রোহিত একটি টুইট করেছেন যা দেখার পর একটা কথা তো পরিস্কার যে মনেও দেশের প্রতি যথেষ্ট ভালবাসা আর একাত্মতা রয়েছে। টুইটারে রোহিত লেখেন,

“আমি শুধু নিজের দলের জন্যই নয়, দেশের জন্যও মাঠে নামি”।

ওয়েস্টইন্ডিজ সফরের জন্য প্রস্তুত হিটম্যান

বিরাট কোহলির সঙ্গে ঝামেলা নিয়ে রোহিত শর্মা ভাঙলেন নিরবতা, টুইট করে বললেন এই কথা 2

ভারতীয় দল এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজ সফরে রয়েছে এই ক্রিকেট সিরিজের শুরু ৩ আগস্ট থেকে হবে। তিন আগস্ট ভারতীয় দল নিজেদের টি-২০ সিরিজে শুরু ঘরের দলের বিরুদ্ধে করবে। এর জন্য রোহিত শর্মা ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দলের সঙ্গে থাকবেন। এই বিশ্বকাপে রোহিত পাঁচটি সেঞ্চুরি সহ সবচেয়ে বেশি রানও করেছেন। সাম্প্রতিককালে তালে যথেষ্ট ফর্মেও দেখা যাচ্ছে। রোহিত ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ক্রিকেটের সবচেয়ে ছোটো ফর্ম্যাটেও সেঞ্চুরি করেছেন। এই অবস্থায় আশা করা হচ্ছে যে তার এই দুর্দান্ত ফর্ম ভারতীয় দলকে এই সিরিজ জিততে সাহায্য করবে।

বিরাট নিজের আর রোহিতের মধ্যে মনোমালিন্য নিয়ে বলেছিলেন এই কথা

বিরাট কোহলির সঙ্গে ঝামেলা নিয়ে রোহিত শর্মা ভাঙলেন নিরবতা, টুইট করে বললেন এই কথা 3

ওয়েস্টইন্ডিজ সফরে যাওয়ার আগে বিরাট আর রবি শাস্ত্রী মিডিয়ার সঙ্গে একটি প্রেস কনফারেন্স করেছিলেন যেখানে বিরাটকে প্রশ্ন করা হয় যে তার আর রোহিতের মধ্যে সবকিছু কেমন চলছে। এর জবাবে বিরাট বলেছিলেন যে এই খবর ভুল আর দলে সবকিছু ঠিকঠাক রয়েছে। শুধু অধিনায়ক বিরাটই নন বরং দলের কোচ রবি শাস্ত্রীওই এই খবরকে ফালতু বলে জানিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *