রোহিত শর্মা যজুবেন্দ্র চহেলকে করলেন এমন ট্রোল, তার স্ত্রী ধনশ্রী বর্মাও পেয়ে যাবেন লজ্জা

যজুবেন্দ্র চহেল ভারতীয় দলের সবচেয়ে মজদার ক্রিকেটারদের মধ্যে একজন। ১০ ডিসেম্বর মঙ্গলবার ভারতীয় দলের এই স্পিন বোলার যজুবেন্দ্র চহেল সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন। যজুবেন্দ্র চহেল মঙ্গলবার নিজের সমর্থকদের জানিয়েছেন যে তার বিয়ে হয়ে গিয়েছে।

ধনশ্রী বর্মার সঙ্গে হয়েছে চহেলের বিয়ে

রোহিত শর্মা যজুবেন্দ্র চহেলকে করলেন এমন ট্রোল, তার স্ত্রী ধনশ্রী বর্মাও পেয়ে যাবেন লজ্জা 1

যজুবেন্দ্র চহেলের জীবনসঙ্গিনীর নাম ধনশ্রী বর্মা। চহেল নিজের বিয়ের খবর দেওয়ার পর থেকেই মানুষ তাকে শুভেচ্ছা জানিয়ে চলেছেন। ধনশ্রী বর্মা একজন কোরিওগ্রাফার হওয়ার পাশাপাশি একজন ইউটিউবারও। এর মধ্যেই যজুবেন্দ্র চহেলকে বিয়ের শুভকামনা দিয়ে রোহিত শর্মা তাকে ট্রোল করেছেন।

নিজের গুগলি বিরোধী দলের জন্য বাঁচিয়ে রেখো

রোহিত শর্মা যজুবেন্দ্র চহেলকে করলেন এমন ট্রোল, তার স্ত্রী ধনশ্রী বর্মাও পেয়ে যাবেন লজ্জা 2

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে যজুবেন্দ্র চহেলের যথেষ্ট ভালো সম্পর্ক। দুজনেই একে অপরের সঙ্গে ঠাট্টা তামাশা করেন। এর মধ্যে চহেলকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে রোহিত শর্মা নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোষ্ট করেছেন। এই ছবিতে রোহিত লেখেন যে, “শুভেচ্ছা ভাই! তোমাদের দুজনকে অনেক শুভকামনা, নিজের গুগলি বিরোধী দলের জন্য বাঁচিয়ে রেখো, ধনশ্রীর জন্য নয়”।

এখানে দেখুন রোহিত শর্মার টুইট

রোহিত শর্মা যজুবেন্দ্র চহেলকে করলেন এমন ট্রোল, তার স্ত্রী ধনশ্রী বর্মাও পেয়ে যাবেন লজ্জা 3

জানিয়ে দিই যে রোহিত শর্মা ভারতীয় টেস্ট দলে যোগ দিতে অস্ট্রেলিয়া পোঁছে গিয়েছেন। রোহিত শর্মা সিরিজের দ্বিতীয় টেস্টে তো খেলতে পারবেন না, কিন্তু সিডনিতে হতে চলা তৃতীয় টেস্ট ম্যাচ থেকে তিনি দলে যোগ দেবেন। প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দলের ওপেনিং জুটি সম্পূর্ণ ব্যর্থ প্রমাণিত হয়েছিল। ওপেনিংয়ে দল রোহিত শর্মার যথেষ্ট অভাব অনুভব করেছিল। তবে তার দলে যোগ দেওয়ায় নিশ্চিতভাবেই ভারতীয় দল যথেষ্ট শক্তিশালী হয়ে উঠবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *