রোহিত শর্মা জানালেন সেই দুই বোলারের নাম, যাদের সামনে হিটম্যানের খেলতে হতো সমস্যা

রোহিত শর্মা টি-২০ আর ওয়ানডে দুই ফর্ম্যাটেই বড়ো বড়ো ইনিংস খেলেছেন। তার খেলার ধরণও যথেষ্ট বিস্ফোরক হয় আর বোলারদের তিনি আত্মসমর্পণ করতে বাধ্য করে দেন। তার সামনে কোনো বোলারই বোলিং করতে চাননা। তিনি বোলারদের সীমানার বাইরে উড়িয়ে দেন। তিনি বর্তমানে ওয়ানডে আর টি-২০ ক্রিকেটের সবচেয়ে বিস্ফোরক ব্যাটসম্যানদের মধ্যে একজন।

রোহিত জানালেন স্টেইন আর ব্রেট লির সামনে হত মুশকিল

রোহিত শর্মা জানালেন সেই দুই বোলারের নাম, যাদের সামনে হিটম্যানের খেলতে হতো সমস্যা 1

রোহিত শর্মা ভারতের এমন ওপেনিং ব্যাটসম্যান যিনি হাত খুলে ব্যাটিং করা পছন্দ করেন। এই খেলোয়াড় পাওয়ার প্লের ভরপুর ফায়দা তোলেন। আর হাওয়ায় শট খেলতে একদমই সংকোচ করেননা। রোজিত শর্মা যেভাবে লম্বা লম্বা ছক্কা মারেন তা দেখে বোলারদের ঘামও ছুটে যায়। ওয়ানডেতে এই খেলোয়াড় ৩টি ডবল সেঞ্চুরিও করেছেন। তবে এই তারকা ব্যাটসম্যানের নিজের কেরিয়ারের শুরু দিকে ব্রেট লি আর ডেল স্টেইনের মতো জোরে বোলারদের খেলতে সমস্য হতো। এই বিষয়ের খোলসা স্বয়ং রোহিতই করেছেন।

স্টেইন আর ব্রেট লিকে নিয়ে রোহিত বলেছেন এই কথা

রোহিত শর্মা জানালেন সেই দুই বোলারের নাম, যাদের সামনে হিটম্যানের খেলতে হতো সমস্যা 2

জোরে বোলার মহম্মদ শামির সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভে রোহিত শর্মার নিজের কেরিয়ারের শুরুতে মুশকিল বোলারদের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন, “যখন আমি দলে এসেছিলাম, তখন বিশ্বের সবচেয়ে জোরে বোলার ছিলেন ব্রেট লি। আমার প্রথম একদিনের সিরিজে আমি অ্যায়ারল্যান্ডে গিয়েছিলাম। তখন আমাদের দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হতে হত আর সেই সময় ডেল স্টেইন ভীষণই দ্রুত ছিলেন। এমনিতে তো এই দুই বোলারই আমার পছন্দের বোলার ছিলেন, কিন্তু যখন আমি খেলতে শুরু করি তো আমার ব্রেট লি আর ডেল স্টেইনের মুখোমুখি হতে সমস্যাও হয়েছিল”।

রাবাদা আর হ্যাজেলউডকে মেনে নিয়েছেন বর্তমান সময়ের ভালো বোলার

রোহিত শর্মা জানালেন সেই দুই বোলারের নাম, যাদের সামনে হিটম্যানের খেলতে হতো সমস্যা 3

রোহিত শর্মা বর্তমান সময়ের সেরা বোলারদের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন, “বর্তমান সময় থেকে কাগিসো রাবাদা একজন ভালো বোলার। আমি বাস্তবে জোস হ্যাজেলউডকেও পছন্দ করি, ওর বড়ো অনুশাসনের সঙ্গে বোলিং করে”। তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা যদি কিছুক্ষণ উইকেটে টিকে যান তো ভারতের জেতার সুযোগ যথেষ্ট বেড়ে যায়। রোহিত শর্মার আন্তর্জাতিক ক্রিকেটেরও যথেষ্ট ভালো অভিজ্ঞতা হয়ে গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.