প্রথম টি-২০ ম্যাচে পন্থ নাকি সঞ্জু স্যামসন কে হবেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার? রোহিত দিলেন জবাব

ভারত আর বাংলাদেশের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ আজ দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই প্রথম টি-২০ ম্যাচের জন্য ভারত আর বাংলাদেশ দল সম্পূর্ণ প্রস্তুত।

প্রথম টি-২০ ম্যাচ কে হবেন উইকেটকিপার, পন্থ না সঞ্জু?

প্রথম টি-২০ ম্যাচে পন্থ নাকি সঞ্জু স্যামসন কে হবেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার? রোহিত দিলেন জবাব 1

বাংলাদেশের বিরুচ্ছে চলতি টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন কি হবে এটার দিকে সকলেরই নজর রয়েছে। ভারতের কার্যনির্বাহী অধিনায়ক ওহিত শর্মা আর টিম ম্যানেজমেন্ট কাকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেবে এটা সকলেই জানতে চাইবে। প্লেয়িং ইলেভেন জানার জন্য উৎসুকতার সবচেয়ে বড়ো কারণ ভারতীয় দলের উইকেটকিপার হিসেবে সঞ্জু স্যামসন আর ঋষভ পন্থ দুজনের মধ্যে কাকে জায়গা দেওয়া হবে এটা সকলেই জানতে চান।

রোহিত শর্মা পন্থকে সুযোগ দেওয়ার দিকে করলেন ঈশারা

প্রথম টি-২০ ম্যাচে পন্থ নাকি সঞ্জু স্যামসন কে হবেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার? রোহিত দিলেন জবাব 2

এই টি-২০ সিরিজে ভারতীয় দলে দুই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন আর ঋষভ পন্থকে শামিল করা হয়েছে। এখন এই দুজনের মধ্যে শেষমেশ কাকে প্রথম টি-২০ ম্যাচের প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হবে এটা তো ম্যাচ শুরু হওয়ার আগেই জানা যাবে। কিন্তু এই প্রশ্ন রোহিত শর্মার সামনে এসেছে যখন তিনি শনিবার প্রেস কনফারেন্সে উপস্থিত হয়েছিলেন। সেই সময় রোহিত শর্মা বলেন দুই উইকেটকিপারই যাদের দলে প্রতিভাবান। আমরা পন্থের সঙ্গে ফেঁসে গিয়েছে। এটা সেই ফর্ম্যাট যেখানে ওকে মান্যতা দেওয়া হয়। আমাদের কিছু সময়ের জন্য ওর সঙ্গে থাকতে হবে। আমরা জানি যে যদি ওর নিজের দিন হয় তো ও খেলাটাকে কতটা ভালভাবে এগিয়ে নিয়ে যেতে পারে।

রোহিত শর্মা করলেন পরিস্কার, শিভম বা সঞ্জুর মধ্যে কোনো একজনই পেতে পারেন জায়গা

প্রথম টি-২০ ম্যাচে পন্থ নাকি সঞ্জু স্যামসন কে হবেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার? রোহিত দিলেন জবাব 3

অধিনায়ক রোহিত শর্মার আগে শিভম দুবেরও ডেবিউ করার সংকেত দিয়েছেন। রোহিত পরিস্কার করে দিয়েছেন যে ম্যাচে সঞ্জু বা শিভমের মধ্যে কোনো একজনকে তো সুযোগ দেওয়া হতে পারে। রোহিত বলেন,

“আমরা এখনো খেলার আগে সামান্য পরিমাপ করব। কিন্তু দুজন (সঞ্জু বা শিভম) নিশ্চিতভাবে মাঠে রয়েছে। ওদের মধ্যে কোনো একজন নিশ্চিতভাবে খেলতে পারে। আপনি প্লেয়িং ইলেভেনে দেখতে পারেন সকলের জন্যই দরজা খোলা রয়েছে। যে কোনো যে কোনো সময় প্লেয়িং ইলেভেনে আসতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *