ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য বড়ো খুশির খবর, রোহিত শর্মা শুরু করলেন ট্রেনিং, দেখুন ভিডিয়ো 1

ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া টি-২০ সিরিজের শেষ ম্যাচে ছিটকে গিয়েছিলেন। এরপর তার চোট দেখে বাকি বাঁচা সমস্ত ম্যাচ থেকে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। কিন্তু এখন ভারতীয় সমর্থকদের জন্য খুশির খবর রয়েছে, কারণ হিটম্যান রোহিত শর্মা চোট থেকে সুস্থ হচ্ছে। হ্যাঁ, রোহিত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তাকে প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে।

রোহিত শর্মা শুরু করলেন ট্রেনিং

টিম ইন্ডিয়ার সহঅধিনায়ক রোহিত শর্মা নিউজিল্যান্ড সফের শেষ টি-২০ ম্যাচে রুলড আউট হয়ে গিয়েছিলেন। এরপর তিনি দল থেকে চোটের কারণে বাইরে চলে গিয়েছিলেন। কিন্তু এখন রোহিত নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তাকে ২০ কেজির ওজন তুলতে দেখা গিয়েছে। যদিও ভিডিয়ো পোষ্ট করে হিটম্যান কোনো ক্যাপশন লেখেননি আর তিনি কবে ক্রিকেট মাঠে ফিরবেন তারও কোনো ইঙ্গিত দেননি।

পঞ্চম টি-২০ ম্যাচে রুলড আউট হয়েছিলেন রোহিত শর্মা

ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য বড়ো খুশির খবর, রোহিত শর্মা শুরু করলেন ট্রেনিং, দেখুন ভিডিয়ো 2

ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে খেলা হওয়া টি-২০ সিরিজে দুর্দান্ত প্রদর্শন করে ৫-০ ফলাফলে ক্লীন সুইপ করে ঐতিহাসিক জয়লাভ করেছিল। একদিকে সিরিজ জেতার খুশি ছিল তো অন্যদিকে পঞ্চম এবং শেষ ম্যাচে সহঅধিনায়ক আহত হয়ে যান। আসলে বে ওভালে খেলা হওয়া এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করে ওপেনার রোহিত শর্মার মাংসপেশিতে টান অনুভব হয়েছিল। তা সত্ত্বেও রোহিত শর্মা ব্যাটিং করার চেষ্টা করেন আর একটি ছক্কাও মারেন। কিন্তু তারপর তার সমস্যা বেড়ে যায় আর তিনি রিটায়ার্ড হার্ট হয়ে যান। এর মধ্যে তিনি ৪১ বলের নিজের ইনিংসে তিনটি বাউন্ডারি আর তিনটি ছক্কার সাহায্যে ৬০ রান করেন। এরপর একদিনের সিরিজে তার রিপ্লেসমেন্ট হিসেবে ময়ঙ্ক আগরওয়ালকে শামিল করা হয়েছিল।

ক্রিকেট মাঠে কবে ফিরবেন রোহিত শর্মা?

ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য বড়ো খুশির খবর, রোহিত শর্মা শুরু করলেন ট্রেনিং, দেখুন ভিডিয়ো 3

সহঅধিনায়ক রোহিত শর্মার নিউজিল্যান্ডের সফরে হওয়া চোট টিম ইন্ডিয়ার চিন্তার বিষয় হয়ে থেকেছে। একদিনের সিরিজে তার অনুপস্থিতিতে ময়ঙ্ক আগরওয়াল-পৃথ্বী শকে ওপেনিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছিল কিন্তু দুই ব্যাটসম্যানই রোহিতের অভাব পূর্ণ করতে পারেননি। এখম বর্তমান সময় রোহিত চোটের কারণে দলের বাইরে রয়েছেন। খবরের কথা মানা হলে রোহিত ১২ মার্চ থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হতে চলা একদিনের সিরিজে টিম ইন্ডিয়ায় শামিল হবেন না। পরিণামস্বরূপ এখন তাকে ২৯ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএলেই ক্রিকেট মাঠে ফিরতে দেখার আশা করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *