এই খেলোয়াড়কে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত বললেন হিটম্যান রোহিত শর্মা
SYDNEY, AUSTRALIA - JANUARY 11: Rohit Sharma bats in the nets during the India ODI Series Training Session at SCG on January 11, 2019 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

করোনা ভাইরাসের কারণে ভারতের পরিস্থিতি সময়ের সঙ্গে সঙ্গে খারাপ হয়ে চলেছে। এই মহামারীর কারণে এই সময় সকলেই নিজের নিজের বাড়িতে বন্দী। তবে খেলোয়াড়রা এবং সেলিব্রেটিরা নিজেদের সমর্থকদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। এই তালিকায় ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা এবং প্রাক্তন তারকা স্পিনার হরভজন সিং লাইভ চ্যাটে ভারতীয় সমর্থকদের যথেষ্ট রোমাঞ্চিত করেছেন। এই চ্যাট চলাকালীন হিটম্যান তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলকে ভারতীয় দলের ভবিষ্যত বলে দলে তাকে আনার কথা বলেছেন।

শুভমান গিল হলেন টিম ইন্ডিয়ার ভবিষ্যত
এই খেলোয়াড়কে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত বললেন হিটম্যান রোহিত শর্মা 1

ভারতীয় ক্রিকেট দলের সহঅধিনায়ক রোহিত শর্মা হরভজন সিংয়ের সঙ্গে কথা বলতে গিয়ে তরুণ খেলোয়াড় শুভমান গিলকে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত বলে জানিয়ে বলছেন,

“ডান হাতের এই ব্যাটসম্যানের মধ্যে অনেক ক্ষমতা আছে, আর ও ন্যাশনাল দলে নিজের জায়গা পাকা করবে, আমার মনে হয় যে শুভমান প্রবাহমান ব্যাটসম্যান। ও ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত। যখনই ও ধারাবাহিকভাবে রান করবে, ওর মধ্যে আত্মবিশ্বাস জন্মাবে। ওর ঘরোয়া ক্রিকেটে ভীষণই ভালো রেকর্ড। আমার মনে হয় যে আমাদের ওকে দলে আনার চেষ্টা করা উচিত। দলে এই সময় যথেষ্ট প্রতিযোগীতা রয়েছে”।

শুভমান গিলকে নিউজিল্যাণ্ডে দলে করা উচিত ছিল শামিল

এই খেলোয়াড়কে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত বললেন হিটম্যান রোহিত শর্মা 2

নিউজিল্যান্ড ক্রিকেট দলের সঙ্গে খেলা হওয়া টেস্ট সিরিজে ভারতের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার রিটায়ার্ড হার্ট হওয়ার কারণে বাকি সিরিজে অনুপস্থিত থাকার পর টিম ইন্ডিয়া তরুণ খেলোয়াড় পৃথ্বী শকে দলে প্রত্যাবর্তনের সুযোগ দিয়েছিল। কিন্তু এখন হরভজন সিংয়ের মতে শয়ের জায়গায় শুভমান গিলকে শামিল করা উচিত ছিল। লাইভ সেশন চলাকালীন হরভজন বলেন,

“আমরা নিউজিল্যাণ্ডে হেরেছি, পৃথ্বী শ প্রত্যাবর্তন করেছিল। ও দলের বাইরে ছিল, কিন্তু আপনারা ওকে সাপোর্ট করেছেন। আমার মনে হয় যে শুভমান গিলের মতো খেলোয়াড়কে টেস্ট ম্যাচে একটা সুযোগ দেওয়া উচিত ছিল। যদি রোহিত শর্মা আহত হয়েছিলেন তো শুভমানের খেলা উচিত ছিল”।

হরভজন করলেন কেএল-আইয়ারের প্রশংসা

এই খেলোয়াড়কে ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত বললেন হিটম্যান রোহিত শর্মা 3

ভারতীয় ক্রিকেট দলের তারকা স্পিনার হরভজন সিং লাইভ সেশনে ভারতের মিডল অর্ডারে ব্যাটিং করা কেএল রাহুল এবং শ্রেয়স আইয়ারের প্রশংসা করেছেন। ভাজ্জি বলেছেন,

“শ্রেয়স আইয়ার দুটি ম্যাচ খেলেছিলেন, তারপর ওকে বাদ দেওয়া হয়েছিল। যদি ওকে নিয়মিত সুযোগ দেওয়া হয় তো তার পরিণাম আমরা দেখতে পাব। শ্রেয়সকে নিউজিল্যাণ্ড সফরের খেলোয়াড় বলা যেতে পারে। কেএলও ভীষণই দুর্দান্ত ব্যাটিং করছে। বিরাট আর রোহিতের সঙ্গে কেএল রাহুল ম্যাচ জেতানো খেলোয়াড়”।

আপনাদের জানিয়ে দিই যে নিউজিল্যাণ্ড সফরে সীমিত ওভারে আইয়ার আর রাহুল দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। এর মধ্যে রাহুলকে টি-২০ সিরিজে প্লেয়ার অফ দ্যা সিরিজের খেতাব দেওয়া হয়। অন্যদিকে একদিনের সিরিজে শ্রেয়স আইয়ার নিজের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *