SRHvsMI: রোহিত শর্মা জানালেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া ১০ উইকেটে লজ্জাজনক হারের কারণ

শারজাহের মাঠে আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের দল মুখোমুখি হয়েছিল। যেখানে টসে জিতে ডেভিড ওয়ার্নার প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যারপর মুম্বাই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রান করে। যে লক্ষ্য তাড়া করে সানরাইজার্স হায়দ্রাবাদের দল এই ম্যাচ ১০ উইকেটে জিতে নেয়। এই ম্যাচ জয়ের সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

আমরা এই ম্যাচকে কখনও মনে রাখতে চাইব না

SRHvsMI: রোহিত শর্মা জানালেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া ১০ উইকেটে লজ্জাজনক হারের কারণ 1

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে দলের এই হারে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “এটা আমাদের জন্যে এমন একটা ম্যাচ থেকেছে, যা আমরা কখনও মনে রাখতে চাইব না। সম্ভবত মরশুমের আমাদের সবচেয়ে খারাপ প্রদর্শন ছিল। আমরা কিছু জিনিস চেষ্টা করতে চেয়েছিলাম, কিন্তু এটা আমাদের রাস্তায় আসেনি। আমরা জানতাম যে শিশির একটা বড়ো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে আর আমরা টসকে মাথায় রাখতে চেয়েছিলাম। দুর্ভাগ্যবশত আমরা টস জিততে পারিনি, কিন্তু এটাও আমাদের মানতে হবে যে আমরা আজ ভালো ক্রিকেট খেলিনি”।

দলে নিজের প্রত্যাবর্তনে খুশি

SRHvsMI: রোহিত শর্মা জানালেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া ১০ উইকেটে লজ্জাজনক হারের কারণ 2

রোহিত শর্মা নিজের কথা আগে বলতে গিয়ে বলেন, “ওরা পাওয়ার প্লে-তে ভালো শট খেলেছে আর এতে ওরা সাহায্য পেয়েছে। যদিও আমরা ওয়াংখেড়েতে খেলি যেখানে দ্বিতীয় ইনিংসে শিশির থাকে, এই ক্রণে আমাদের নিজের স্কিলসকে ফিরিয়ে আনা উচিৎ ছিল আর স্কোরকে মুশকিল করা উচিৎ ছিল, কিন্তু আজ আমরা এমনটা করতে পারিনি”।
রোহিত শর্মা নিজের চোট নিয়ে আপডেট দিয়ে বলেন, “আমি দলে ফিরে আসায় খুশি। আমি আইপিএলের আরও কিছু ম্যাচ খেলার জন্য উৎসুক, আসুন দেখা যাক আসন্ন ম্যাচগুলিতে কী হয়। বর্তমানে আমার হ্যামস্ট্রিং একদমই ঠিক রয়েছে”।

দিল্লি ক্যাপিটালস একটা ভালো দল

SRHvsMI: রোহিত শর্মা জানালেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া ১০ উইকেটে লজ্জাজনক হারের কারণ 3

দিল্লি ক্যাপিটালসের সঙ্গে প্রথম কোয়ালিফায়ার নিয়ে রোহিত শর্মা বলেন, “দিল্লি ক্যাপিটালস একটা ভালো দল, এই কারণে ওদের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জিং হবে। আপনি এই প্রদর্শনকে দ্রুতই পেছনে ফেলে দিতে চাইবেন। আমরা আবারও ড্রয়িং বোর্ডে যাব আর এই ম্যাচের হারের কারণ খুঁজব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *