জেনে দিন দক্ষিণ আফ্রিকা সফরে এমন কি হয়েছিল যার জন্য জাদেজাকে ঘুষি মারতে চেয়েছিলেন রোহিত শর্মা

সম্প্রতিই রোহিত শর্মা এবং অজিঙ্ক রাহানে ইউটিউব শো ‘হোয়াট দ্য ডাক’ শোয়ে সাক্ষাতকার দিয়েছেন। এই ইন্টারভিউ চলাকালীন যেখানে তারা নিজেদের বন্ধুত্ব নিয়ে কথা বলেছেন, অন্যদিকে তারা জাদেজাকে নিয়ে এমন খোলসাও করেছেন যা হয়ত বাস্তবেই কেউ জানে। একবার দেখে নেওয়া যাক রোহিত এবং রাহানে জাদেজাকে নিয়ে কি এমন খোলসা করলেন।

জাদেজাকে নিয়ে এই কথা বললেন
জেনে দিন দক্ষিণ আফ্রিকা সফরে এমন কি হয়েছিল যার জন্য জাদেজাকে ঘুষি মারতে চেয়েছিলেন রোহিত শর্মা 1
সম্প্রতিই এই শো চলাকালীন কথা বলতে গিয়ে রাহানে এবং রোহিত দক্ষিণ আফ্রিকায় হওয়া একটি ঘটনা নিয়ে কথা বলেছেন। এই দুজনে জানান যে দক্ষিণ আফ্রিকায় তারা সাফারি করতে গিয়েছিলেন। এই সময় তাদের সঙ্গে তাদের স্ত্রীরা এবং জাদেজাও ছিলেন। এই সময় তারা জঙ্গলের খানিকটা গভীরে চলে গিয়েছিলেন। সেই সময় তাদের সামনে দুটি চিতা চলে আসে। যারা নিজেদের শিকার করে বসেছিল। এই সময় জাদেজা চিতার ধ্যান আকর্ষণ করার জন্য আজীব রকম আওয়াজ বের করা শুরু করে দেন।
জেনে দিন দক্ষিণ আফ্রিকা সফরে এমন কি হয়েছিল যার জন্য জাদেজাকে ঘুষি মারতে চেয়েছিলেন রোহিত শর্মা 2
যার উপর রোহিত শর্মা জানান, “ আমার ওর ওপর ভীষণ রাগ হচ্ছিল, আমার মনে হচ্ছিল ওকে ঘুষি মেরে দিই। আমি ওকে বারণও করেছিলাম, বলেছিলাম এখানে কেউ সাহায্য করতেও আসবে না। কিন্তু ও শোনেনি। এই ঘটনার পর আমারা জেনে গিয়েছিলাম যে কোথাও জাদেজার সঙ্গে যাওয়া উচিৎ নয়”।

জাদেজার পশু প্রেম

জেনে দিন দক্ষিণ আফ্রিকা সফরে এমন কি হয়েছিল যার জন্য জাদেজাকে ঘুষি মারতে চেয়েছিলেন রোহিত শর্মা 3
India’s Ravindra Jadeja unsucessfully appeals for a wicket during the 2013 ICC Champions Trophy Final cricket match between England and India at Edgbaston in Birmingham, central England on 23, June 2013. India scored 129 runs for the loss of seven wickets after the rain delayed match was reduced reduced to the bare minimum of 20 overs per side required to produced a result. AFP PHOTO/ANDREW YATES RESTRICTED TO EDITORIAL USEANDREW YATES/AFP/Getty Images

আপনাদের জানিয়ে রাখা ভাল যে জাদেজা সবসময়ই জন্তু জানোয়ারদের প্রতি ভালবাসার কারণে পরিচিত। এমনকী তিনি ফার্ম হাউসে ঘোড়াও পুষে রেখেছেন। যার ধ্যান তিনি স্বয়ং রাখেন। এমনকী তিনি সোশ্যাল মিডিয়াতেও স্বয়ং জন্তু জানোয়ারদের সঙ্গে নিজের ছবিও শেয়ার করেন। এখন এটা দেখা মজাদার হবে যে জাদেজা, রোহিত এবং রাহানের এই কথার কি জবাব দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *