ভারত বনাম নিউজিল্যাণ্ড: ভারতীয় দলের হারের জন্য রোহিত শর্মা এই খেলোয়াড়রা দায়ী বলে জানালেন

নিউজিল্যান্ড দল ভারতীয় দলকে হ্যামিলটনের সেডোন পার্ক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া ম্যাচে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। নিউজিল্যাণ্ডের দল নিজেদের এই জয়ের সঙ্গেই সিরিজে প্রথমবার জয় হাসিল করল। এখন পাঁচ ম্যাচের এই ওয়ানডে সিরিজ চার ম্যাচের পর ১-৩ ফলাফলে দাঁড়িয়েছে। আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দল ৩০.৫ ওভারে মাত্র ৯২ রানে অলআউট হয়ে গিয়েছিল। অন্যদিকে এই লক্ষ্যকে নিউজিল্যাণ্ড দল মাত্র ২ উইকেট হারিয়ে ১৪.৪ ওভারে হাসিল করে নিয়েছে। ভারতীয় দলের হারে অধিনায়ক রোহিত শর্মাকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। তিনি ভারতের ব্যাটসম্যানদের হারের জন্য দায়ী জানিয়েছেন।

আমাদের সবচেয়ে খারাপ প্রদর্শনের মধ্যে একটি

ভারতের হারের পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে রোহিত শর্মা বলেন, “এটা আমাদের সবচেয়ে খারাপ প্রদর্শনের মধ্যে একটি। দীর্ঘ সময় পর আমাদের এটি ব্যাট হাতে সবচেয়ে খারাপ প্রদর্শন। আমাদের নিজেদের এমন প্রদর্শনের একদমই আশা ছিলনা। নিউজিল্যান্ডের বোলারদেরও শ্রেয় দিতে হবে। ওরা দুর্দান্ত বোলিং করেছেন”।

আমাদের নিজেদের দোষী করার প্রয়োজন

রোহিত শর্মা আগে বলেন, “আমাদের আজ শেখার জন্য অনেক কিছু রয়েছে। আপনাকে চাপের সময়, বুদ্ধিমত্তার সঙ্গে আর পরিস্থিতির অনুযায়ী ব্যাটিং করা উচিৎ, কিন্তু আজ আমরা তা করতে ব্যর্থ থেকেছি। এইরকমের প্রদর্শনের আমাদের নিজেদের দোষ দেওয়ার প্রয়োজন রয়েছে”।

ব্যাটসম্যানরা খারাপ শট খেলেছে

Birmingham : India’s Shikhar Dhawan, right, and Rohit Sharma interact during the ICC Champions Trophy match between India and Pakistan at Edgbaston in Birmingham, England, Sunday, June 4, 2017. AP/PTI(AP6_4_2017_000149A)

রোহিত শর্মা আগে আরো বলেন, “আমাদের খেলোয়াড়দের ক্রিজে সময় কাটানোর প্রয়োজন ছিল। একবার যদি খেলোয়াড়রা সেট হয়ে যায় তো ব্যাটিং করা অবশ্যই সহজ হয়ে যায়।
আমাদের ব্যাটসম্যানরা আজ কিছু খারাপ শটও খেলেছে। যখন বোল সুইং হয় তো সবসময়ই চ্যালেঞ্জিং হয়, কিন্তু এই অবস্থায় আপনার ধৈর্য্য দেখানোর প্রয়জন হয়, আর সুইং বোলিং থেকে বাঁচার আবশ্যকতা থাকে। সিরিজের কিছু ম্যাচে সুইংওয়ালা পিচ অবশ্যই পাওয়া যায়। আমরা সবসময়ই নিজেদের সর্বশ্রেষ্ঠ দেওয়ার চেষ্টা করি, সাধারণভাবে একটা ভালো দল সমস্ত বক্সকেই টিক করে, কিন্তু আজ আমরা সমস্ত বক্সকে টিক করতে পারিনি”।

আরও পড়ুন

আবারো এই ক্রিকেটারকে ১২ মাসের জন্য ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করা হল ব্যান

আবারো এই ক্রিকেটারকে ১২ মাসের জন্য ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে করা হল ব্যান
আফগানিস্তান ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক মহম্মদ শাহজাদকে ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে ১২ মাসের জন্য...

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আলোচিত এবং বিতর্কিত লাভস্টোরি, যা হার মানাবে যে কোনো সিনেমাকেও

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে আলোচিত এবং বিতর্কিত লাভস্টোরি, যা হার মানাবে যে কোনো সিনেমাকেও
ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল এবং সাহসী অধিনায়ক হিসেবে পরিচিত সৌরভ গাঙ্গুলী। চন্ডীদাস গাঙ্গুলী আর নিরুপমা গাঙ্গুলীর দ্বিতীয়...

কপিল-গাভাস্কার থেকে বিরাট-রোহিত পর্যন্ত, নিজের অধিনায়কের সঙ্গে মতবিরোধের পাঁচ অজানা গল্প

ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে চড়াই উৎরাইয়ের সফর চলছে। একদিকে বিসিসিআই অনেক বিতর্কের পর ফের রবি শাস্ত্রীকেই ভারতীয়...

পাকিস্তানের হুমকি ওয়েস্টইন্ডিজে ভারতীয় দলের উপর হবে জঙ্গি হামলা, বিসিসিআই দিল এই জবাব

পাকিস্তানের হুমকি ওয়েস্টইন্ডিজে ভারতীয় দলের উপর হবে জঙ্গি হামলা, বিসিসিআই দিল এই জবাব
ভারতীয় দল বিশ্বকাপের পর নিজেদের প্রথম সফর ওয়েস্টইন্ডিজে গিয়েছে। ভারতীয় দল সেহানে তিন ম্যাচের টি-২০ সিরিজকে ৩-০...

আর্চারের ব‍্যবহারে চটলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার করলেন এই টুইট !

বড়সড়ো রকমের কোনও বিপত্তি ঘটতেই পারতো,যদিও এমনটা হয়নি। লর্ডসে চলতি এ্যসেজে জোফ্রা আর্চারের বাউন্সার সজোরে এসে লাগে...