এই তিন ব্যাটসম্যান নিতে পারেন পঞ্চম টেস্টে রোহিত শর্মার জায়গায়, হতে পারেন গিলের জুড়িদার
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের আগে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা কোভিড পজিটিভ হয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার পর রোহিত লিস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামেননি। যদি ১ জুলাই থেকে শুরু হতে চলা এই টেস্টের আগে রোহিত শর্মা ঠিক না হন, তাহলে এই টেস্টে রোহিতের বদলে অন্য কেউ গিলের ওপেনিং পার্টনার হবে। এই অবস্থায় আশা করা হচ্ছে ভারতীয় দলের এমন তিনজন খেলোয়াড় রয়েছেন যারা গিলের ওপেনিং পার্টনার হতে পারেন। আমরা এই ৩জন খেলোয়াড়ের ব্যাপারে এই বিশেষ প্রতিবেদনে আপনাদের জানাব।

১. হনুমা বিহারী

এই তিন ব্যাটসম্যান নিতে পারেন পঞ্চম টেস্টে রোহিত শর্মার জায়গায়, হতে পারেন গিলের জুড়িদার 1

যদি রোহিত শর্মা ১ জুলাইয়ের আগে ঠিক হয়ে দলে ফিরতে না পারেন তাহলে তার জায়গায় শুভমান গিলের সঙ্গে হনুমা বিহারী ওপেনিংয়ে নামতে পারেন। প্রসঙ্গত, হনুমা বিহারী ২০১৮য় অস্ট্রেলিয়ায় খেলা হওয়া বক্সিং ডে টেস্টে টপ অর্ডারে ধসে পড়ার পরই ভারতীয় দলের ইনিংস সামলেছিলেন। ওই টেস্টে অস্ট্রেলিয়ার দুই দিগগজ বোলার প্যাট কমিন্স আর জোস হ্যাজেলউডের বিরুদ্ধে হনুমাকে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখিয়েছিল। এই দুই বোলারকেই হনুমা নাজেহাল করে ছেড়েছিলেন।

ভারতীয় দলের মিডল অর্ডারে হনুমা বিহারী এর আগে নিজেকে প্রমাণ করেছেন। এই অবস্থায় ভারতীয় দলের কাছে গলের জুড়িদার হিসেবে হনুমা বিহারি একজন সঠিক বিকল্প হয়ে উঠতে পারেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.