রোহিত শর্মা জানালেন কীভাবে করোনা ভাইরাস থেকে সহজেই বাঁচা যেতে পারে

রোহিত শর্মা নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে নিজের কোটি কোটি সমর্থক বানিয়ে ফেলেছেন। তিনি ক্রিকেটে বেশকিছু দুর্দান্ত কৃতিত্ব হাসিল করে ফেলেছেন। তিনি বর্তমানে ভারতীয় দএল্র সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন। এর মধ্যে ভারতীয় দলের তারকা খেলোয়াড় রোহিত শর্মা করোনা ভাইরাসের থেকে বাঁচার কিছু উপায় বলেছেন।

রোহিত শর্মা জানালেন করোনা ভাইরাস থেকে বাঁচার উপায়

রোহিত শর্মা জানালেন কীভাবে করোনা ভাইরাস থেকে সহজেই বাঁচা যেতে পারে 1

করোনা ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্বে প্রভাব ফেলেছে। এর আওতায় ভারতও চলে এসেছে। এখনো পর্যন্ত ভারতে প্রায় ১০০র বেশি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিহ্নিত করা হয়েছে। আইপিএলের প্রথমে ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল, কিন্তু করোনা ভাইরসের ভয়ের কারণে বিসিসিআই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামী মরশুমকে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দিয়েছে।

রোহিত শর্মা নিজের ভিডিয়োতে বললেন এই কথা

রোহিত শর্মা জানালেন কীভাবে করোনা ভাইরাস থেকে সহজেই বাঁচা যেতে পারে 2

রোহিত শর্মা নিজের এই ভিডিয়োতে বলেছেন, “গত সপ্তাহ আমাদের জন্য ভীষণই মুশকিল থেকেছে। পুরো বিশ্বই এই সময় মুশকিলে রয়েছে যা দেখে যথেষ্ট দুঃখ হয়। এই সময় যা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ তা হলে সকলের একসঙ্গে দাঁড়ানো। আমরা এই সময়ে স্রেফ একটিই জিনিস করতে পারি আর তা হল সামান্য সতর্কতা আর বেশি সাবধান থাকা। নিজেদের আশেপাশের ব্যাপারে সম্পূর্ণ তথ্য রাখা, যখনই কোনো লক্ষ্মণ দেখা যায় তো দ্রুতই কাছের মেডিকেল দলকে এটা সম্পর্কে অবগতি করান”।

দুর্দান্ত থেকেছে হিটম্যানের ক্রিকেট কেরিয়ার

রোহিত শর্মা জানালেন কীভাবে করোনা ভাইরাস থেকে সহজেই বাঁচা যেতে পারে 3

রোহিত শর্মা এখনো পর্যন্ত ওয়ানডে ক্রিকেটে মোট ২২৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৪৯.২৭ এর দুর্দান্ত গড়ে ৯১১৫ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ৮৮.৯২ এর থেকেছে। তিনি এখনো পর্যন্ত ২৯টি সেঞ্চুরি এবং ৪৩টি হাফসেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪ রান। ভারতের এই তারকা ওপেনার ব্যাটসম্যান যেখানে ৩২টি টেস্ট ম্যাচে এখনো পর্যন্ত ৪৬.৫৪ গড়ে ২১৪১ রান করেছেন। অন্যদিকে হিটম্যান নিজের খেলার ১০৮টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৩২.৬ গড়ে ২৭৭৩ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *