INDvsBAN: রোহিত শর্মা রাজকোটে মাঠে নামতেই করবেন অদ্ভুত সেঞ্চুরি, ভারতের কোনো খেলোয়াড় পারেননি করতে

এই সময় বাংলাদেশের দল ভারত সফরে রয়েছে। দুই দলকে নিজেদের মধ্যে ৩টি টি-২০ আর ২টি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে। টি-২০ সিরিজের জন্য বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে রোহিত শর্মাকে অধিনায়কত্ব দেওয়া হয়েছে। দিল্লিতে খেলা হওয়া প্রথম ম্যাচে যতই ভারতকে লজ্জাজনক হারের মুখে পড়তে হোক কিন্তু রোহিত শর্মা মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে সর্বাধিক টি-২০ ম্যাচ খেলা খেলোয়াড় হয়ে গিয়েছেন।

১০০তম টি-২০ ম্যাচ খেলবেন রোহিত শর্মা

INDvsBAN: রোহিত শর্মা রাজকোটে মাঠে নামতেই করবেন অদ্ভুত সেঞ্চুরি, ভারতের কোনো খেলোয়াড় পারেননি করতে 1

বর্তমান সিরিজে ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব রোহিত শর্মার হাতে রয়েছে। দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া প্রথম টি-২০ ম্যাচে মাঠে নামতেই রোহিত মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে দেন। রোহিত এখন ভারতের সর্বাধিক টি-২০ ম্যাচ খেলা ক্রিকেটার হয়ে গিয়েছেন। রোহিত বাংলাদেশের বিরুদ্ধে নিজের ৯৯তম টি-২০ ম্যাচ খেলেছেন। ধোনি এখনো পর্যন্ত ভারতের হয়ে ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। এই তালিকায় এখন তৃতীয় নম্বরে সুরেশ রায়না রয়েছেন যিনি ৭৮টি ম্যাচ খেলেছেন আর বিরাট কোহলি ভারতের হয়ে ৭২টি টি-২০ ম্যাচ খেলেছেন। এখন ৭ নভেম্বর রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে রোহিত শর্মা একশো তম টি-২০ ম্যাচ খেলে ভারতীয় ক্রিকেটে ইতিহাস গড়ে ফেলবেন। আপনাদের জানিয়ে দিই যে পাকিস্তানের তারকা শোয়েব মালিক সর্বাধিক ১১১টি ট-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া পেয়েছে লজ্জাজনক হার

INDvsBAN: রোহিত শর্মা রাজকোটে মাঠে নামতেই করবেন অদ্ভুত সেঞ্চুরি, ভারতের কোনো খেলোয়াড় পারেননি করতে 2

টেস্ট আর ওয়ানডেতে নিজেদের কর্তৃত্ব করা টিম ইন্ডিয়া টি-২০তে নিরাশাজনক প্রদর্শন করছে। যদিও ২০২০তে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ খেলা হবে যার জন্য প্রত্যেকটি টি-২০ এখন ভীষণই গুরুত্বপূর্ণ। বাংলাদেশের বিরুদ্ধে রোহিত শর্মার অধিনায়কত্বাধীন ভারতীয় দল তিন বিভাগেই নিরাশাজনক প্রদর্শন করেছে। প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া স্লো ব্যাটিং করে ১৪৮ রান করে। যদিও লক্ষ্য বাংলাদেশের পক্ষে বেশি সহজ ছিল না কিন্তু তারা দুর্দান্তভাবে লক্ষ্য হাসিল করে টিম ইন্ডিয়াকে ৭ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ে ফেলে। সিরিজের দ্বিতীয় ম্যাচ এখন ৭ নভেম্বর রাজকোটে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *