ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ‘ম্যান অফ দ্য ম্যাচ’ নিয়ে রোহিত শর্মা এইভাবে করলেন শিখর ধবনের স্লো ব্যাটিংয়ের সমর্থন

ভারতীয় দলের তারকা ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরির দমে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ৭১ রানের ব্যবধানে দ্বিতীয় টি-২০তে হারিয়ে দিয়েছে। ভারত সেই সঙ্গে এই সিরিজও নিজের কব্জায় করে নিয়েছে।

রোহিত দুর্দান্ত সেঞ্চুরির জন্য পেলেন ‘ম্যান অফ দ্যা ম্যাচ’
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ‘ম্যান অফ দ্য ম্যাচ’ নিয়ে রোহিত শর্মা এইভাবে করলেন শিখর ধবনের স্লো ব্যাটিংয়ের সমর্থন 1
এই ম্যাচে রোহিত একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। তিনি ৬১ বলে ১১১ রানের একটি দুরন্ত ইনিংস খেলেন। নিজের এই ইনিংসে তিনি ৮টি চার এবং ৭টি ছক্কা মেরেছেন। রোহিতের এটি চতুর্থ টি-২০ আন্তর্জাতিক সেঞ্চুরি। তার এই সেঞ্চুরির জন্য তাকে ম্যান অফ দ্যা ম্যাচের খেতাব দেওয়া হয়েছে।

উইকেট বোঝার জন্য নিয়েছি শুরুয়াতে সময়
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ‘ম্যান অফ দ্য ম্যাচ’ নিয়ে রোহিত শর্মা এইভাবে করলেন শিখর ধবনের স্লো ব্যাটিংয়ের সমর্থন 2
শিখর ধবন এই ম্যাচে স্লো ব্যাটিং করেছেন। ধবন ভারতীয় দলের হয়ে গতকাল ৪১ বলে ৪৩ রানের ইনিংস খেলেন। তিনি নিজের ইনিংস মাত্র ৩টিই চারই মারতে পারেন। তার স্লো ব্যাটিংয়ের কারন জানাতে গিয়ে রোহিত ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার নেওয়ার পর নিজের বয়ানে বলেন,

“ যেমনটা আমি টসের সময় বলেছিলাম যে এখানে এর আগে কোনও ম্যাচ খেলা হয়নি, এই কারণে এই পিচকে বোঝা খুবই গুরুত্বপূর্ণ ছিল, এইকারণে আমরা শুরুয়াতে আমাদের সময় নিয়েছি। যখন আমরা সেট হয়ে গিয়েছিলাম তারপর আমরা নিজেদের সেরা প্রচেষ্টা করেছি আর একটি ভালো স্কোর দাঁড় করাই। স্টেডিয়ামে আসা দর্শক এখন খুশি নিয়ে ফেরত যাবেন যা ভীষণই ভালো ব্যাপার।

রোহিত আগে নিজের কথা বলতে গিয়ে বলেন, “আমি যথেষ্ট খুশি যে আমরা এই সিরিজ জিতে নিয়েছি। শিখরের ব্যাটিং যথেষ্ট আক্রামণাত্মক কিন্তু আজ ও নিজেও উইকেট বোঝার জন্য সময় নেয়, কারণ এই পিচে শুরু থেকেই রান করা সহজ ছিল না আর ওর গত কিছু ম্যাচও ভালো যায় নি,কিন্তু আজ ও ব্যাটিং করার সময় ভালো খেলছিল। আমার মনে হয় যে ধবন আর আমার ১২০ রানের বেশি পার্টনারশিপ দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। কেএল রাহুলও আমাদের ইনিংসকে ভালো ফিনিশিং করেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *