কেএল রাহুলকে টিম ইন্ডিয়ায় দেখে খুশি নন রোহিত শর্মা, লাগাতার ফ্লপ শোর পর সাধলেন নিশানা

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি টেস্ত ম্যাচে কেএল রাহুল লাগাতার ফ্লপ হচ্ছে আর রোহিত শর্মাকে বেঞ্চে বসিয়ে রাখা হয়েছে। ওয়েস্টইন্ডিজ সফর শুরু হওয়ার আগে চারদিক থেকেই রোহিত-বিরাটের মধ্যে ভাঙনের খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু অধিনায়ক পরিস্কার বলেছিলেন যে এমন কিছুই নয়। কিন্তু রোহিত শর্মার ফের সোশ্যাল মিডিয়ায় এমন কিছু করেছেন যাতে ড্রেসিং রুমে সব কিছু ঠিক নেই এই বিষয়ে আন্দাজ করা যেতে পারে।

কথিতভাবে ড্রেসিংরুমে নেই সবকিছু ঠিক

কেএল রাহুলকে টিম ইন্ডিয়ায় দেখে খুশি নন রোহিত শর্মা, লাগাতার ফ্লপ শোর পর সাধলেন নিশানা 1

ভারতের তারকা ওপেনার রোহিত শর্মা আরো একটি সংকেত দিয়েছেন যে ভারতীয় ড্রেসিংরুমের ভেতর সবকিছু ঠিক নেই। দলে অশান্তির গুজব বিশ্বকাপের সেমিফাইনাল থেকে দলের ছিটকে যাওয়া থেকেই শুরু হয়ে গিয়েছিল আর এখনো সেই খবরে পূর্ণ বিরাম লাগে নি। কথিতভাবে ড্রেসিং রুমকে দুটি অংশে ভাগ করা হয়েছিল, যার মধ্যে একটা রোহিত শর্মার আর দ্বিতীয়টি বিরাট কোহলির সমর্থন করে। ওয়েস্টইন্ডিজ রওনা হওয়ার আগে অধিনায়ক কোহলি বলেছিলেন সবকিছু ঠিক রয়েছে। কিন্তু আজ আবারো রোহিত শর্মার একটি সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটিস সেই খবরকে আবারও উস্কে দিয়েছে।

রোহিত শর্মার অ্যাক্টিভিটিস দিল দলে সবকিছু ঠিক না থাকার ইঙ্গিত

View this post on Instagram

Poor form of KL Rahul continues 😓

A post shared by Middle stump Cricket (@middle.stump.cric) on Aug 30, 2019 at 8:25am PDT

বিরাট কোহলি টেস্ট দলে ওপেনার হিসেবে ময়ঙ্ক আগরওয়াল আর কেএল রাহুলকে সুযোগ দিয়েছেন আর রোহিত শর্মাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। রাহুল প্রথম টেস্টের দুই ইনিংসে ফ্লপ থেকেছেন, তিনি দুই ইনিংসেই সেট হওয়ার পর আউট হন। এরপর সমর্থকদের আশা ছিল যে এখন অধিনায়ক কোহলি রোহিতকে সুযোগ দেবেন কিন্তু কোহলি দ্বিতীয় টেস্টেও রোহিতকে বাইরে বসিয়ে রাখেন আর রাহুল-ময়ঙ্ককে দিয়ে ওপেন করান।

কেএল রাহুলকে টিম ইন্ডিয়ায় দেখে খুশি নন রোহিত শর্মা, লাগাতার ফ্লপ শোর পর সাধলেন নিশানা 2

এই সবকিছুর পর রাহুলকে সুযোগ দেওয়ার সিদ্ধান্তের সমালোচনা করে একটি সোশ্যাল মিডিয়া পোষ্টকে লাইক করে রোহিত শর্মা নিজের ক্ষোভ প্রকাশ করেন। রোহিত শর্মার এই সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটি পরিস্কার করে দিয়েছে যে তিনি টেস্ট দলে রাহুলকে সুযোগ দেওয়ার সিদ্ধান্তে একদমই খুশি নন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *