ভিডিয়ো: রোহিত শর্মা করলেন ডবল সেঞ্চুরি, দেখার মত ছিল বিরাটের প্রতিক্রিয়া 1

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে রাঁচিতে চলা তৃতীয় টেস্টে ম্যাচে ভারতীয় দলের তারকা ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা দারুণ ছন্দে রয়েছেন। তিনি ভারতীয় দলের হয়ে এই ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। জানিয়ে দিই যে এর আগে সিরিজের প্রথম টেস্ট ম্যাচেও তিনি দুই ইনিংসে সেঞ্চুরি করে ভারতীয় দলকে জয় এনে দিয়েছিলেন।

রোহিত করলে ২১২ রান

ভিডিয়ো: রোহিত শর্মা করলেন ডবল সেঞ্চুরি, দেখার মত ছিল বিরাটের প্রতিক্রিয়া 2

ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মা ২১২ রান করেছেন। তিনি নিজের এই ইনিংসে মাত্র ২৫৫ বলের মুখোমুখি হয়েছেন আর তিনি নিজের এই ইনিংসে মোট ২৮টি চার আর ৬টি ছক্কা মেরেছেন। এটা রোহিত শর্মার টেস্ট ক্রিকেটের প্রথম ডবল সেঞ্চুরি। অন্যদিকে তিনি নিজের ওয়ানডে কেরিয়ারে মোট ৩টি ডবল সেঞ্চুরি করেছেন।

রোহিতের ডবল সেঞ্চুরিতে বিরাট সহ খেলোয়াড়রা দিলেন জমিয়ে তালি

ভিডিয়ো: রোহিত শর্মা করলেন ডবল সেঞ্চুরি, দেখার মত ছিল বিরাটের প্রতিক্রিয়া 3

রোহিত শর্মার এই দুর্দান্ত ডবল সেঞ্চুরিতে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিসহ সতীর্থ খেলোয়াড়রা জমিয়ে হাততালি দেন। অধিনায়ক আর কোচ রবি শাস্ত্রীকেও রোহিতের সেঞ্চুরিতে যথেষ্ট খুশি দেখিয়েছে। প্রসঙ্গত এই টেস্ট সিরিজের আগে টিম ম্যানেজমেন্ট পরিস্কার করে দিয়েছিল যে রোহিত শর্মা এই টেস্ট সিরিজে ওপেনিং করবেন। রোহিত শর্মাও ওপেনিং পাওয়া এই সুযোগের দুর্দান্ত ফায়দা তুলেছেন। যদিও যখন তিনি ১৯৯ রানে ছিলেন তখন তাকে যথেষ্ট তাড়াহুড়োয় দেখিয়েছিল। আর আউট হতে হতে বেঁচেছিলেন। সেই সময় ড্রেসিংরুমের প্রতিক্রিয়া দেখার মত ছিল। ড্রেসিংরুমে উপস্থিত খেলোয়াড়রা যথেষ্ট নার্ভাস ছিল। যদিও পরে রোহিত নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করেন।

এখানে দেখুন রোহিতের ডবল সেঞ্চুরির সেলিব্রেশনের ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *