ভিডিয়ো: ভারত পেলো রশিদ খানের বিকল্প, রোহিত শর্মাকে নেটে করলেন ক্লীন বোল্ড

ভারত এক বিশাল প্রতিভায় ভরা দেশ আর এতে কোনো আশ্চর্য নয় যে এই দেশ ক্রিকেট খেলার দুনিয়াকে বেশকিছু সর্বশ্রেষ্ঠ ক্রিকেটারকে দিয়েছে। প্রমোদ গৌড়া তেমনই আর এক প্রতিভাশালী লেগ স্পিনার যিনি সম্প্রতিই ব্যাঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) এশিয়া কাপের আগে নেটে ভারতীয় ব্যাটসম্যানদের বোলিং করে সমস্যায় ফেলেছেন।

রশিদ খানের মতো করেন বোলিং
ভিডিয়ো: ভারত পেলো রশিদ খানের বিকল্প, রোহিত শর্মাকে নেটে করলেন ক্লীন বোল্ড 1
প্রমোদের বোলিং অনেকটাই রশিদ খানের মতো। এশিয়া কাপের আগে এই খেলোয়াড় যখন ভারতীয় ব্যাটসম্যানদের নেটে বোলিং করেছিলেন, তো এই খেলোয়াড় রোহিত শর্মাকে নিজের শিকার বানিয়েছিলেন। যারপর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। রোহিত শর্মা এই বোলারকে নিয়ে যথেষ্ট প্রভাবিত হন আর তিনি এই খেলোয়াড়কে কথাও দেন যে তিনি তাকে সাহায্য করবেন।

রোহিত শর্মা সাহায্য করার কথা বলেছিলেন
ভিডিয়ো: ভারত পেলো রশিদ খানের বিকল্প, রোহিত শর্মাকে নেটে করলেন ক্লীন বোল্ড 2
ক্রিকেট ট্রেকারের সঙ্গে কথা বলতে গিয়ে এই বোলার বলেন,

“রোহিত ভাই বলেছিলেন যে তিনি এশিয়াকাপ থেকে ফেরত আসার পর সাহায্য করবেন। আমার মনে হয় আমি বিরাট কোহলিকে ছাড়া সমস্ত ভারতীয় খেলোয়াড়দের বোলিং করেছি, যার আমি ভীষণই উৎসুক হয়ে অপেক্ষা করছি, কারণ আমার সম্পূর্ণ বিশ্বাস যে তিনি এটা পছন্দ করবেন”।

এখানে দেখে নিন ভিডিয়ো

প্রত্যেক দিন ২-৩ ঘণ্টা প্র্যাকটিস করি

এই বোলার আরো বলেন,

“আমি ১২ বছর বয়সে ক্রিকেট খেলতে শুরু করেছিলেন যা কিনা ১৬ বছর বয়ে পর্যন্তও চলেনি, আমাকে ক্রিকেট পড়াশুনার কারণে ছাড়তে হয়। তারপর আবার আমি গত বছর খেলতে শুরু করি।আমি কোনো কোচিং শিবিরের জন্য যাই কিন্তু স্বয়ংই প্র্যাকটিস করি”।

এই লেগ স্পিনার আগে আরো বলেন,

“প্রত্যেক দিন আমি ২-৩ ঘন্টা প্র্যাকটিস করি, আমি সুযোগের অপেক্ষা করিনা”।

জানিয়ে দিই যে ধরণের বোলিং এই খেলোয়াড় করেন যদি কোনো আইপিএল ফ্রেঞ্চাইজির নজর এই খেলোয়াড়ের উপর পরে তো দ্রুতই কোনো না কোনো আইপিএল দলে তাকে খেলতে দেখা যেতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *