আউট হওয়ার পর রোহিত স্ট্যাম্পে মেরেছিলেন ব্যাট, নিয়ম ভেঙে পেলেন এই শাস্তি

মুম্বাই ইন্ডিয়ান্স এই মরশুমে তাদের ১২তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩৪ রানে হেরে গিয়েছে। ইডেন গার্ডেনে টস জিতে প্রথমে বল করতে নামা মুম্বাই ইন্ডিয়ান্স বোলাররা জমিয়ে মার খান। কেকেআরেরহয়ে ব্যাটিং করতে আসা চার ব্যাটসম্যানের মধ্যে তিন ব্যাটসম্যান হাফসেঞ্চুরি করেন। এর মধ্যে শুভমান গিল, ক্রিস লিন আর অ্যান্দ্রে রাসেল শামিল ছিলেন।

রোহিত ফেললেন বেলস

আউট হওয়ার পর রোহিত স্ট্যাম্পে মেরেছিলেন ব্যাট, নিয়ম ভেঙে পেলেন এই শাস্তি 1

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা গতকালের ম্যাচে একটি বড়ো ভুল করেন। আউট হওয়ার পর প্যাভিলিয়ন ফেরার সময় রোহিত নিজের ব্যাট দিয়ে বেল ফেলে দেন। তিনি অ্যাম্পায়ারের সিদ্ধান্ত অখুশি ছিলেন।
হ্যারি গর্নির বলে এলবিডব্লিউ আউট দেওয়ার পর রোহিত ডিআরএস নেন। বল উঁচু ছিল কিন্তু তা সত্ত্বেও লেগ স্ট্যাম্পের কোনায় লাগছিল। এই কারণে মাঠের অ্যাম্পায়ারের সিদ্ধান্ত বজায় থাকে। এরপর ক্ষুব্ধ রোহিত বেলস ফেলে দেন।

রোহিতের উপর অ্যাকশন নেওয়া হয়

আউট হওয়ার পর রোহিত স্ট্যাম্পে মেরেছিলেন ব্যাট, নিয়ম ভেঙে পেলেন এই শাস্তি 2

রোহিত শর্মার উপর উইকেটকে ব্যাট দিয়ে মারার জন্য অ্যাকশন নেওয়াহয়। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কের উপর ম্যাচ ফিজের ১৫ শতাংশ জরিমানা লাগানো হয়। তার উপর আইপিএলের আচার সংহিতার ২.২ এর লেভেল ১এর অন্তর্গত অভযোগ করা হয়।
এই ম্যাচে রোহিত ভাল শুরু পেয়েছিলেন আর তিনি নিজের পছন্দের মাঠে তিনটি চারও মারেন। এরপর হ্যারি গর্নির বলে আউট হয়ে তাকে প্যাভিলিয়নে ফেরত যেতে হয়।

হার্দিক করেন বিস্ফোরক ব্যাটিং

আউট হওয়ার পর রোহিত স্ট্যাম্পে মেরেছিলেন ব্যাট, নিয়ম ভেঙে পেলেন এই শাস্তি 3

মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ২৩৩ রানের লক্ষ্য ছিল আর তাদের ব্যাটসম্যানরা এক এক করে প্যাভিলিয়নে ফেরত যাচ্ছিলেন। এই সবের মধ্যেই অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ৩৪ বলে ৯১ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। তার ইনিংসে ৯টি ছক্কা শামিল ছিল।
অন্য কোনো ব্যাটসম্যানই তাকে সঙ্গ দিতে পারেনি আর এই কারণে মুম্বাই ইন্ডিয়নাস এই ম্যাচ হেরে যায়। রোহিত শর্মার দলকে এখন ২মে নিজেদের ঘরের মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *