ভারতীয় ক্রিকেট দলকে ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য সবচেয়ে ফেবারিট মনে করা হচ্ছে। ভারতীয় দলের কাছ থেকে ভারতের ক্রিকেট ভক্তদের যথেষ্ট আশা তৈরি হয়ে রয়েছে। কিন্তু সেই সঙ্গে ভারতীয় ভক্তদের আইপিএলে নিজেদের খেলোয়াড়দের ফিটনেসেরও একটা বড়ো ভয় রয়েছে।

আইপিএলে ভারতীয় দলের খেলোয়াড়দের চোটের ভয়

আইপিএল একটা দীর্ঘ টুর্নামেন্ট আর আইপিএলের দ্রুত পরেই ইংল্যাণ্ডে বিশ্বকাপের রূপে একটা মেগা ইভেন্ট হবে। এই অবস্থায় আইপিএলে ভারতীয় দলের খেলোয়াড়দের অংশ নেওয়াও আলোচনার বিষয় হয়ে রয়েছে।

কারণ ভারতীয় দলের প্রধান খেলোয়াড়দের মধ্যে কারোরই যদি আইপিএল চলাকালীন চোট লাগে তো সেই খেলোয়াড়ের ফিটনেসের উপর সমস্যা চলে আসবে আর বিশ্বকাপে দলের সামনে মুশকিল তৈরি করে দেবে।

ভারতীয় দলের খেলোয়াড়রা বিশ্বকাপ সত্তেও নেননি ব্রেক

এমনিতে তো এবার আইপিএলে বিশ্বের বেশ কিছু বড়ো বড়ো খেলোয়ায়ড় নিজের নাম ফেরত নিয়ে নিয়েছেন, অন্যদিকে এমন কিছু খেলোয়াড়ও রয়েছেন যারা এই টুর্নামেন্টের মাঝ পথেই দেশে ফিরে যাবেন। কিন্তু ভারতীয় দলের খেলোয়াড়দের পুরো টুর্নামেন্ট খেলতে হবে।

যদিও বিসিসিআই চায় যে ভারতীয় খেলোয়াড়রা আইপিএলের পুরো টুর্নামেন্ট খেলুক, কিন্তু অন্যদিকে বিষয়টা তারা খেলোয়াদের উপরই ছেড়েছে যে তারা টুর্নামেন্টে বিশ্বকাপকে মাথায় রেখে কি সিদ্ধান্ত নিতে চান।

আইপিএলের মধ্যে নিজের বিশ্রাম নিয়ে রোহিত শর্মা বললেন নিজের কথা

যখন এই কথা ভারতীয় দলের সবচেয়ে স্পেশাল খেলোয়াড়দের মধ্যে একজন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে প্রশ্ন করা হয় তো তিনি পরিস্কার করে দিয়েছেন যে যদি তার শরীরের দাবী থাকে তো তিনি বিশ্রাম নিতে পারেন।

রোহিত শর্মা আইপিএলের প্রি মরশুম প্রেস কনফারেন্সে বলেছেন যে,

“আমরা গত কিছু বছর ধরে নিজেদের রাস্তায় রয়েছি। আপনাকে নিজের শরীরের কথা শুনতে হবে। যদি এর বিশ্রামের প্রয়োজন হয় তো আমি বিশ্রাম অবশ্যই নেব। আমরা এখানে বিশ্বের সবচেয়ে বড়ো লীগের জন্য রয়েছি এই আক্রণে আমরা নিজেদের প্রাথমিকতা কোনটা তা জানি”।

আরও পড়ুন

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...