ওয়ানডে আর টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, এই তিন খেলোয়াড় পাবেন জায়গা 1

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ৫ ফেব্রুয়ারি বুধবার থেকে শুরু হচ্ছে। এই সিরিজের আগে ভারতীয় দলের জন্য একটি খারাপ খবর আসছে। আসলে চোটের কারণে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আর ২ ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। হিটম্যানের ছিটকে যাওয়া দলের জন্য ভীষণই বড়ো ধাক্কা।

পঞ্চম টি-২০ চলাকালীন লেগেছিল মাংসপেশীতে টান

ওয়ানডে আর টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, এই তিন খেলোয়াড় পাবেন জায়গা 2

রোহিত শর্মার পঞ্চম টি-২০ ম্যাচে ব্যাটিং করা কালীন মাংসপেশীতে টান ধরেছিল। যারপর তিনি রিটায়ার্ড হার্ট হন আর নিউজিল্যাণ্ডের পুরো ইনিংস চলাকালীন ফিল্ডিং করতেও নামেননি। তার জায়গায় কেএল রাহুল দলের অধিনায়কত্ব করেছিলেন।

দ্রুতই হবে বিকল্পের ঘোষণা

ওয়ানডে আর টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, এই তিন খেলোয়াড় পাবেন জায়গা 3

বর্তমানে রোহিত শর্মার বিকল্পের ঘোষণা হয়নি। কিন্তু দ্রুতই তার রিপ্লেসমেন্তের ঘোষণা ভারতীয় দলের নির্বাচকরা করতে পারেন। তার জায়গায় ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিল আর সঞ্জু স্যামসনের মধ্যে কোনো একজনকে সুযোগ দেওয়া হতে পারে। জানিয়ে দিই যে ভারতের এই তারকা ওপেনারের জন্ম ৩০ এপ্রিল ১৯৮৭এ নাগপুর মহারাষ্ট্রে হয়েছিল। বর্তমানে তার বয়স ৩২ আর তিনি নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে দর্শকদের দারুণভাবে মনোরঞ্জন করেন। নিজের দুর্দান্ত ব্যাটিংয়ের দৌলতে তিনি কোটি কোটি দর্শককে নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন। সেই সঙ্গে বেশ কিছু অসাধারণ রেকর্ডও তিনি নিজের নামে করেছেন। যদিও এবিপির একটি সূত্রের মোতাবেক ময়ঙ্ক আগরওয়াল ওয়ানডেতে তার জায়গা নিতে পারেন, যদিও তা নিয়ে এখনো কোনো অফিসিয়ালি বয়ান জারি করেনি বিসিসিআই।

দুর্দান্ত থেকেছে হিটম্যানের কেরিয়ার

ওয়ানডে আর টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, এই তিন খেলোয়াড় পাবেন জায়গা 4

রোহিত শর্মা এখনো পর্যন্ত ওয়ানডে ক্রিকেটে মোট ২২৪টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৪৯.২৭ এর দুর্দান্ত গড়ে ৯১১৫ রান করেছেন, এর মধ্যে তার স্ট্রাইকরেট থেকেছে ৮৮.৯২। এখনো পর্যন্ত তিনি ওয়ানডেতে ২৯টি সেঞ্চুরি আর ৪৩টি হাফসেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর ২৬৪ রান। ভারতের এই তারকা ওপেনার ৩২টি টেস্টে ৪৬.৫৪ গড়ে ২১৪১ রান করেছেন। অন্যদিকে হিটম্যান নিজের খেলা ১০৮টি টি-২০ ম্যাচে ৩২.৬২ গড়ে ২৭৭৩ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *