রোহিত শর্মা এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়া থেকে বের করে দিয়েছেন! এখন আইপিএলে বোলারদের উড়িয়ে দিচ্ছেন 1

সুপারস্টার ব্যাটসম্যান রোহিত শর্মা (Rohit Sharma) তিন ফরম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক। রোহিত শর্মা টিম ইন্ডিয়াতে কোনো খেলোয়াড়কে সুযোগ না দিলেও এবার আইপিএলে বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে ভেঙে পড়েছেন এই খেলোয়াড়। গুজরাট টাইটান্সের (Gujarat Titans) তারকা ওপেনার শুভমান গিল (Shubman Gill) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলেছেন। তিনি 46 বলে 84 রান করেন, যার মধ্যে 6 চার ও চারটি ছক্কা ছিল। মাঠের চারপাশে স্ট্রোক করেন তিনি। তার জ্বলন্ত ব্যাটিং দেখে প্রতিপক্ষ দলের বোলাররা আতঙ্কে ছিল। শুভমান গিল তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। প্রতিটি তীর তার কাঁপুতে উপস্থিত, যা বিপক্ষ দলকে ধ্বংস করে দিতে পারে। তার বিস্ফোরক ইনিংসের কারণেই দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে গুজরাট।

সুযোগ দেননি রোহিত

Rohit Sharma, Shubman Gill combine to register India's first 50-plus  opening stand in 14 innings | Cricket News - Times of India

শুভমান গিল শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলের অংশ ছিলেন, কিন্তু রোহিত শর্মা তাকে একাদশে রাখেননি। তার জায়গায় সুযোগ দেওয়া হয়েছে মায়াঙ্ক আগরওয়ালকে। এখন শুভমান গিল আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে সবাইকে যোগ্য জবাব দিয়েছেন। শুভমন বরাবরই বড় ইনিংস খেলার জন্য পরিচিত। এখন হয়তো নির্বাচকদের উচিত তাকে টিম ইন্ডিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে জায়গা দেওয়া।

টিম ইন্ডিয়াকে অনেক ম্যাচ জিতিয়েছে

Shubman Gill Claims 'Rohit Sharma Helped Him In Executing The Pull Shot'

শুভমান গিল খুব ভালো ব্যাটসম্যান। তার ক্লাসিক ব্যাটিং নিয়ে সবাই পাগল। ক্রিজে আসতেই চার ও ছক্কার বর্ষণ করেন তিনি। গিল মাত্র ২২ বছর বয়সী এবং ১০ টেস্টে ৫০০ এর বেশি রান করেছেন। নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরের বাইরে ছিল। উইকেটের মাঝে খুব ভালো রান করেন তিনি।

Leave a comment

Your email address will not be published.