তৃতীয় ওয়ানডেতে ৯ রান করতেই ক্রিকেট ইতিহাসের ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা বর্তমান সময়ে ভীষণই ভালো ফর্মে রয়েছেন। তিনি বিশ্বকাপ থেকে যে ফর্ম দেখিয়েছেন তা এখনো বজায় রেখেছেন। বিশাখাপট্টনমে সেঞ্চুরি করা রোহিত শর্মা যদি কটকেও ৯ রান করে দেন তো তিনি ক্রিকেট ইতিহাসের ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন।

কটকে ৯ রান করতেই ২২ বছর পুরোনো রেকর্ড ভাঙবেন রোহিত শর্মা

তৃতীয় ওয়ানডেতে ৯ রান করতেই ক্রিকেট ইতিহাসের ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা 1

ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা যখনই মাঠে নামেন কোনো না কোনো রেকর্ড অবশ্যই ভেঙে দেন। বিশাখাপট্টনমের মাঠে দুর্দান্ত ১৫৯ রান করে রোহিত শর্মা বেশকিছু বড়ো রেকর্ড গড়েছিলেন। এখন ভারতীয় দলকে পরবর্তী ম্যাচ কটকে খেলতে হবে। যেখানে যদি রোহিত শর্মা ৯ রান করতে পারেন তো তিনি ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন। শ্রীলঙ্কার তারকা সনৎ জয়সূর্য সমস্ত ফর্ম্যাট মিলিয়ে এক বছরে মোট ২৩৮৭ রান করেছিলেন অন্যদিকে এই বছর রোহিত শর্মা এখনো পর্যন্ত ২৩৭৯ রান করেছেন। যদি এই ম্যাচে তিনি ৯ রান করেন তো তিনি জয়সূর্যর এই ২২ বছর পুরোনো রেকর্ডও ভেঙে দেবেন। হিটম্যান এই বছর সমস্ত ফর্ম্যাটে জমিয়ে রান করেছেন।

এই বছর সম্পূর্ণভাবে থেকেছে রোহিত শর্মার নামে

তৃতীয় ওয়ানডেতে ৯ রান করতেই ক্রিকেট ইতিহাসের ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা 2

এখনো পর্যন্ত ২০১৯ এ রোহিত শর্মা ভীষণই ভালো প্রদর্শন করেছেন। সমস্ত ফর্ম্যাট মিলিয়ে তিনি ১০টি সেঞ্চুরি করেছেন। যার মধ্যে ৭টি একদিনের ফর্ম্যাটে অন্যদিকে ৩টি টেস্ট ক্রিকেটে করেছেন। অন্যদিকে ছক্কা মারার বিষয়েও রোহিত শর্মা নিজেরই পুরনো রেকর্ড ভেঙে দিয়েছেন। এর সঙ্গেই এই বছর তিনি একদিনের ফর্ম্যাটে সবচেয়ে বেশি রান করেছেন। যদি এই ম্যাচে তিনি রান করতে পারেন তো তাহলে তিনি একদিনের ফর্ম্যাটে ১৫০০ রানের সংখ্যাও পার করে যাবেন। এর সঙ্গেই তিনি এই ম্যাচেও সেঞ্চুরি করতে চাইবেন।

এখন কটকে হবে তৃতীয় আর ফাইনাল ম্যাচ

তৃতীয় ওয়ানডেতে ৯ রান করতেই ক্রিকেট ইতিহাসের ২২ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা 3

টি-২০ সিরিজ জেতার পর ভারতীয় দল এখন একদিনের সিরিজও জেতার পুরো চেষ্টা করবেন। যার জন্য এখন তাদের কটকে হতে চলা ম্যাচে জয় হাসিল করতে হবে। যার জন্য বিরাট কোহলিকে দলের নেতা হিসেবে বড়ো স্কোর করতে হবে। বোলারদেরও নিজেদের দলে জন্য দুর্দান্ত প্রদর্শন করতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *